৫ শিশুকে বলাৎকারের অভিযোগে হাফেজ জাকের গ্রেফতার

Barisal Crime Trace
প্রকাশিত জুন ১ মঙ্গলবার, ২০২১, ০৭:১৮ অপরাহ্ণ
৫ শিশুকে বলাৎকারের অভিযোগে হাফেজ জাকের গ্রেফতার

নিজস্ব প্রতিবেদকঃ চট্টগ্রামের বোয়ালখালীতে ৫ শিশুকে বলাৎকারের অভিযোগে হাফেজ জাকের (১৯) নামের এক বাবুর্চিকে গ্রেফতার করেছে পুলিশ।

আজ মঙ্গলবার (১ জুন) সকালে মাদ্রাসার এক ছাত্রের অভিভাবক থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করলে জাকেরকে গ্রেফতার করে আদালতে সোপর্দ করা হয়।

একজন অভিভাবক সাংবাদিকদের জানান, ২০২০ সালের ১৭ জুলাই হেফজ শিক্ষার জন্য ছেলেকে (৯) মাদ্রাসায় ভর্তি করি। এবারের রমজানের বন্ধে গত ১২ এপ্রিল ছেলেকে বাড়ি নিয়ে যাই। সোমবার (৩১ মে) ছেলেকে মাদ্রাসায় নিয়ে যেতে চাইলে সে কান্নাকাটি করতে থাকে এবং মাদ্রাসায় যেতে অনীহা প্রকাশ করে। এর একপর্যায়ে সে জানায় মাদ্রাসার বাবুর্চি হাফেজ জাকের তার সঙ্গে খারাপ কাজ করে। পাশবিকতার শিকার শিক্ষার্থীদের সঙ্গে কথা বললে তারা বিষয়টি স্বীকার করে। তাদের অভিভাবকদের সঙ্গে আলোচনা করে এবং মাদ্রাসার পরিচালককে জানিয়ে জাকেরের বিরুদ্ধে মামলা দায়ের করি।

গ্রেপ্তারকৃত জাকের বাঁশখালী উপজেলার পূর্ব কাথারিয়া গ্রামের নবী আহমদের ছেলে। ঘটনার সত্যতা স্বীকার করেছেন, বোয়ালখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবদুল করিম। তিনি বোয়ালখালী উপজেলার পশ্চিম সারোয়াতলীর মাদ্রাসায়ে ত্যৈয়বিয়া তাহেরিয়া দরবেশীয়া সুন্নিয়া এতিমখানা ও হেফজখানায় বাবুর্চির কাজ করতেন।




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃ[email protected]