মুলাদীতে প্রবাসীর ওপর কিশোর সন্ত্রাসীদের হামলা

Barisal Crime Trace
প্রকাশিত জুন ২ বুধবার, ২০২১, ০৬:২৪ অপরাহ্ণ
মুলাদীতে প্রবাসীর ওপর কিশোর সন্ত্রাসীদের হামলা

শামীম আহমেদ ॥ বরিশালে জেলার মুলাদী উপজেলার চরকালেখান ইউনিয়নের কায়েতমারা গ্রামের চিহ্নিত কিশোর সন্ত্রাসীরা একই গ্রামের প্রবাসী কাওসার মুন্সীর ওপর হামলা চালিয়ে গুরুত্বর জখম করেছে। এসময় হামলাকারীরা প্রবাসীর কাছ থেকে নগদ অর্থ ও মোবাইল সেট ছিনিয়ে নিয়েছে।

মুমূর্ষ অবস্থায় আহত কাতার প্রবাসী কাওসার মুন্সীকে প্রথমে উপজেলা ও পরে ঢাকার পঙ্গু হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। বুধবার সকালে আহত প্রবাসীর স্ত্রী মোবাইল ফোনে স্থানীয় সংবাদকর্মীদের জানান, সোমবার দিবাগত রাত নয়টার দিকে প্রবাসী কাওসার মুন্সী বেপারীরহাটের উদ্দেশ্যে যাচ্ছিলেন। পথিমধ্যে স্থানীয় কিশোর সন্ত্রাসী আসিফ সিকদার (২০), জিসান সিকদার (২১), সিফাত সিকদার (১৯), আরাফাত (২০) সহ তাদের সহযোগিরা অর্তকিতভাবে প্রবাসীর ওপর হামলা চালিয়ে কুপিয়ে ও পিটিয়ে গুরুত্বর আহত করে। এসময় হামলাকারীরা কাওসার মুন্সীর সাথে থাকা নগদ টাকা ও মোবাইল সেট ছিনিয়ে নেয়। পরে মৃত ভেবে হামলাকারী কিশোর সন্ত্রাসীরা কাওসার মুন্সীকে স্থানীয় খালের পাশে ফেলে রাখে।

তিনি আরও জানান, পথচারীরা খালের পাশে গোংরানির শব্দ পেয়ে গুরুত্বর অবস্থায় প্রবাসী কাওসার মুন্সীকে উদ্ধার করেন।

মুলাদী থানাা ওসি মাকসুদুর রহমান জানান, এ ঘটনায় এখনও কেউ থানায় লিখিত অভিযোগ দায়ের করেননি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃ[email protected]