পাথরঘাটায় বালুবোঝাই পিকআপসহ বিধ্বস্ত পাকাপুল, দুই গ্রামের যোগাযোগ বন্ধ

Barisal Crime Trace
প্রকাশিত জুন ১২ শনিবার, ২০২১, ০৬:১৮ অপরাহ্ণ
পাথরঘাটায় বালুবোঝাই পিকআপসহ বিধ্বস্ত পাকাপুল, দুই গ্রামের যোগাযোগ বন্ধ

নিজস্ব প্রতিবেদকঃ বরগুনার পাথরঘাটায় একটি পাকাপুল দিয়ে বালু বোঝাই পিকআপ পার হওয়ার সময় ওই পিকআপসহ পুলটির এক অংশ ধ্বসে পরেছে। পাথরঘাটা চরদুয়ানী ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের মধ্য মঠেরখাল গ্রামের মীর বাড়ী সংলগ্ন পাকাপুলে এঘটনা ঘটে।

শনিবার ১২ জুন দুপুরে বিধ্বস্ত স্টীল পুলটির কাছে গিয়ে দেখাগেছে আরসিসি স্লাবগুলো গুড়িয়ে খালের জলের সঙ্গে মিশে গেছে। লোহার এই পুলটির দক্ষিণ মাথার একটি অংশ সম্পূর্ণ ধ্বসে যাওয়ায় টেংরা ও মঠেরখাল সহ ৩/৪ টি গ্রামের সঙ্গে যোগাযোগ বন্ধ হয়ে গেছে। ভাঙা অংশে একটি গাছ ফেলে রেখেছে স্থানীয় বাসিন্দারা। ওই গাছ দিয়ে জীবনের ঝুঁকি নিয়ে পার হচ্ছে মানুষেরা। বিধ্বস্ত লোহার পুলটি দ্রুত মেরামতের দাবি জানিয়েছে ভুক্তভোগী গ্রামবাসী।

ওই গ্রামের বাসিন্দা সোশ্যাল অ্যাক্টিভিস্ট হাফিজুর রহমান হাফিজ বলেন, দুদিন আগে বালুবাহী একটি পিকআপ লোহারপুল পাড় হওয়ার সময় বালুসহ এই পুলের দক্ষিন অংশ ধসে পড়ে। এখন একটি মাত্র গাছের সাঁকো দিয়ে পার হতে হচ্ছে পথচারীদের। যা মারাত্মক দুর্ঘটনা ঘটতে পারে যেকোনো মুহূর্তে।

চরদুয়ানী ইউনিয়নের ৭নং ওয়ার্ডের ইউপি সদস্য কবির হোসেন মোল্লা বলেন, আমরা এ দুর্ভোগের কথা উপজেলা চেয়ারম্যানকে জানিয়েছি। আর আপাতত কাঠের তক্তাদিয়ে বিকল্প চলাচলের ব্যবস্থা হচ্ছে।

পাথরঘাটা উপজেলা চেয়ারম্যান মোস্তফা গোলাম কবির বলেন, বিষয়টি জেনেছি। অবিলম্বে যথাযথ ব্যবস্থা হবে ।




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃ[email protected]