গ্রাম্য সালিশ শিশুকে ধর্ষণ ৪০ হাজার টাকায় মীমাংসা!

Barisal Crime Trace
প্রকাশিত এপ্রিল ১২ সোমবার, ২০২১, ১১:৪৯ অপরাহ্ণ
গ্রাম্য সালিশ শিশুকে ধর্ষণ ৪০ হাজার টাকায় মীমাংসা!

অনলাইন ডেস্ক :: যশোরের শার্শা উপজেলায় ৮ বছরের এক শিশুকে ধর্ষণচেষ্টার অভিযোগে আব্দুল আলিম (৫১) নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ।

 

সোমবার (১২ এপ্রিল) বিকেল ৫টায় সীমান্তবর্তী এলাকা থেকে শার্শা থানা পুলিশ তাকে গ্রেফতার করে। এর আগে গত শনিবার বিকালে শিশুটির নিজ বাড়িতে তার বাবা-মায়ের অনুপস্থিতে আলিম ধর্ষণের চেষ্টা করে। বতর্মানে শিশুটি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে।

 

ধর্ষণচেষ্টাকারী আব্দুল আলিম শার্শা উপজেলার চান্দুড়িয়ার ঘোপ গ্রামের রমজান আলীর ছেলে।

 

শিশুটির চাচা জাহের ও প্রতিবেশীরা জানান, শিশুটির বাবা মা মেয়েকে একা বাড়িতে রেখে দিন মজুরের কাজে চলে যায়। মাঠের মধ্যে নির্জন এলাকায় বাড়ি হওয়ায় প্রতিবেশি আব্দুল আলিম ঘরের মধ্যে প্রবেশ করে শিশুটির মুখ চেপে ধরে ধর্ষণের চেষ্টা চালায়। এ সময় চিৎকার করলে প্রতিবেশিরা

 

এগিয়ে এলে আলিম পালিয়ে যায়। এ ঘটনায় একদিন পর শিশুটির বাবা বাদী হয়ে মামলা করলে পুলিশ তাকে গ্রেফতার করে।

 

এদিকে এ ঘটনা ধামাচাপা দেয়ার জন্য স্থানীয় প্রভাবশালী মহল আবু তালেবের ছেলে আলিমুর ও লিটন হোসেন বিচার করে ধর্ষণচেষ্টাকারীর কাছ থেকে ৪০ হাজার টাকা নিয়েছে বলে অভিযোগ উঠেছে। তবে শিশুটির পরিবার কোন অর্থ পায়নি বলে জানা গেছে।

গ্রাম্য সালিশকারী আলিমুরের কাছে বিষয়টি জানতে চাইলে তিনি বলেন, আলিমকে ডেকে মেয়েটির চিকিৎসা খরচ দিতে বলেছি। তবে জরিমানার টাকা এখনো হাতে পায়নি।

শার্শা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বদরুল আলম বলেন, অভিযুক্ত আলিমের বিরুদ্ধে ধর্ষণচেষ্টা মামলা হলে তাকে গ্রেফতার করা হয়। আগামীকাল মঙ্গলবার সকালে তাকে যশোর আদালতে সোপর্দ করা হবে।




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃbarishalcrimetrace@gmail.com