ভাণ্ডারিয়া হাসপাতালে এসে পৌঁছাল পাঁচটি অক্সিজেন কনসেনট্রেটর

Barisal Crime Trace -HR
প্রকাশিত এপ্রিল ১৪ বুধবার, ২০২১, ০৫:২২ অপরাহ্ণ
ভাণ্ডারিয়া হাসপাতালে এসে পৌঁছাল পাঁচটি অক্সিজেন কনসেনট্রেটর

ভাণ্ডারিয়া (পিরোজপুর) প্রতিনিধিঃ পিরোজপুরের ভাণ্ডারিয়া উপজেলা হাসপাতালে ১০বেডের একটি আই.সি.উ ইউনিট স্থাপনের জন্য আজ বুধবার (১৪এপ্রিল) স্বাস্থ্য মন্ত্রণালয়ের প্রেরিত পাঁচটি অক্সিজেন কনসেনট্রেটর উপজেলা হাসপাতালে এসে পৌঁছালে তা গ্রহন করেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ ননী গোপাল রায়।

 

এ সময় উপজেলা নির্বাহী অফিসার মো. নাজমুল আলম, জাতীয় পার্টি-জেপির উপজেলা যুগ্ম আহবায়ক ও পৌর কাউন্সিলর মো. গোলাম সরওয়ার জোমাদ্দার, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ফাইজুর রশিদ খশরু জোমাদ্দার, হাসপাতালের আবাসিক মেডিক্যাল অফিসার (আর.এম.ও) ডাঃ বেল্লাল হোসেন উপস্থিত ছিলেন।

 

এ বিষয়ে উপজেলা স্বাস্থ্য প.প. কর্মকর্তা ডাঃ ননী গোপাল রায় জানান, এ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সটি পার্শবর্তী মঠবাড়িয়া, পাথরঘাটা, বামনা, কাঠালিয়া, রাজাপুর ও কাউখালী উপজেলার সংযোগস্থানে অর্থাৎ যোগাযোগ ব্যাবস্থা উন্নত হওয়ায় এটি একটি রিমোর্ট এলাকায় হওয়ায় এখানে তুলনা মূলক ভাবে বেশি রোগী আসেন।

 

তা ছাড়া বৈশ্বিক উচ্চ পর্যায়ের করোনা সংক্রামন ভাইরাস (কভিড-১৯) এর প্রথম ঢেউয়ের তুলনায় দ্বিতীয় ঢেউ মহামারি আকারে ধারন করায় এবং এ হাসপাতালে বিনামূল্যে মাত্র ১ঘন্টায় যক্ষা ও করোনা পরীক্ষার ফলাফলের সুবিধা পাওয়ায় রোগীর চাপ বেশি থাকে। করোনা সংক্রামনে ইতো মধ্যে দুই স্বাস্থ্য কর্মী, একজন সরকারি কর্মকর্তা, একজন সংবাদকর্মী সহ ৮/১০ জন আক্রান্ত হয়। আক্রান্তদের মধ্যে এ উপজেলার একজন পার্শ্ববর্তী কাঠালিয়া উপজেলার এক জন সহ দুই জন মারা গেছে।

 




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃ[email protected]