কলাপাড়ায় বিধবা গৃহবধূকে ধর্ষণ চেষ্টা; থানায় দেয়া অভিযোগ প্রত্যাহারের হুমকি

Barisal Crime Trace
প্রকাশিত এপ্রিল ১৫ বৃহস্পতিবার, ২০২১, ০৫:৪৯ অপরাহ্ণ
কলাপাড়ায় বিধবা গৃহবধূকে ধর্ষণ চেষ্টা; থানায় দেয়া অভিযোগ প্রত্যাহারের হুমকি
কলাপাড়া প্রতিনিধি।। কলাপাড়ায় ধর্ষণ চেষ্টার অভিযোগ দিয়ে চরম বিপাকে পড়েছেন বিধবা সাদিয়া বেগম। উপজেলার ডালবুগঞ্জ ইউনিয়নের সুখডুগি গ্রামের নিঃসন্তান এই বিধবা দরিদ্র বিধায় প্রভাবশালী সিদ্দিক মৃধা গংদের আতঙ্কে বাড়িঘর ছাড়ার উপক্রম হয়েছে। সাদিয়া বর্তমানে মায়ের বাড়িতে থাকছেন।
এক বছর আগে স্বামী খুন হওয়ার পর থেকে নিকট আত্মীয় প্রতিবেশী সিদ্দিক মৃধা উত্যক্ত করে আসছিল। এমনকি বিয়ের জন্য চাপ প্রয়োগ করে আসছিল। কোন কিছুতেই রাজি না হওয়ায় প্রকাশ্যে ইজ্জতহানির হুমকি দেয়া হয়। ঘটনার রাতে সোমবার ঘরের বেড়া ছুটিয়ে সিদ্দিক ঘুমন্ত সাদিয়াকে জাপটে ধরে ধর্ষণের চেষ্টা চালায়।
ডাক চিৎকারে গ্রামের লোকজন এগিয়ে আসলে সিদ্দিক সটকে পড়ে। পরেরদিন বিষয়টি প্রথমে স্থানীয় মেম্বারকে অবহিত করেন। বিকালে মহিপুর থানায় লিখিত অভিযোগ দেন। কিন্তু এখন পর্যন্ত সিদ্দিক কিংবা তাঁর মদদদাতা কেউ আটক না হওয়ায় উল্টো অভিযোগ প্রত্যাহারের জন্য চাপ প্রয়োগ করে আসছে। বর্তমানে সাদিয়া নিরাপত্তাহীনভাবে দ্বারে দ্বারে প্রতিকারের আশায় ঘুরে বেড়াচ্ছেন।
সংশ্লিষ্ট এলাকার সংরক্ষিত মহিলা মেম্বার নাজমা বেগম জানান, দীর্ঘদিন এই মহিলাকে সিদ্দিক গং উত্যক্ত করে আসছিল। বিয়ে করার জন্য চাপ প্রয়োগ করে আসছিল। ডালবুগঞ্জ ইউনিয়নের চেয়ারম্যান অধ্যক্ষ দেলওয়ার হোসেন জানান, এখন অসহায় বিধবা এ নারীর আইনি সহায়তা প্রয়োজন।
বিষয়টি এলাকার সকল মানুষ জানেন বলেও জনশ্রুতি রয়েছে। মহিপুর থানার ওসি মোঃ মনিরুজ্জামান জানান, অভিযোগ পেয়ে ঘটনাস্থলে একজন পুলিশ কর্মকর্তা পাঠানো হয়েছে। তদন্ত স্বাপেক্ষ দ্রুত ব্যবস্থা নেয়া হচ্ছে। নিরাপত্তাজনিত সমস্যা দেখা হবে।




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃbarishalcrimetrace@gmail.com