২৪ ঘণ্টায় শেবাচিম হাসপাতালে করোনায় ৫ জনের মৃত্যু

Barisal Crime Trace
প্রকাশিত এপ্রিল ১৬ শুক্রবার, ২০২১, ০২:০৮ অপরাহ্ণ
২৪ ঘণ্টায় শেবাচিম হাসপাতালে করোনায় ৫ জনের মৃত্যু

নিজস্ব প্রতিবেদকঃ বিগত ২৪ ঘণ্টায় বরিশাল শের-ই বাংলা মেডিক্যাল কলেজ (শেবাচিম) হাসপাতালে করোনা আক্রান্ত হয়ে করোনা ওয়ার্ডে একজন এবং উপসর্গ নিয়ে আইসোলেশন ওয়ার্ডে চারজন রোগীর মৃত্যু হয়েছে। এ হাসপাতালে চিকিৎসাধীন মোট রোগীর মধ্যে ১৫৮ জন করোনা ওয়ার্ডে ও ৩৯৩ জন রোগী আইসোলেশন ওয়ার্ডে মৃত্যুবরণ করেছেন। এছাড়া মৃতুবরণকারী ৩৫ জনের নমুনা পরীক্ষার জন্য ল্যাবে পাঠানো হয়েছে। এ নিয়ে এ হাসপাতালের আইসোলেশন ও করোনা ওয়ার্ডে মোট ৫৫১ জনের মৃত্যু হয়েছে।

 

এদিকে শুক্রবার সকাল ৮টায় হাসপাতালের প্রাপ্ত তথ্যানুযায়ী, গত ২৪ ঘণ্টায় এ হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে ২৬ জন রোগী ভর্তি হলেও করোনা ওয়ার্ডে কেউ ভর্তি হয়নি। তবে করোনা ও আইসোলেশন ওয়ার্ড থেকে মোট ১১ জনকে ছাড়পত্র দেওয়া হয়েছে। বর্তমানে এ দু’টি ওয়ার্ডে রোগী রয়েছেন ১৫৬ জন, যার মধ্যে করোনা ওয়ার্ডে ৩৩ জন রোগী চিকিৎসাধীন।

 

গত বছর থেকে এ পর্যন্ত শেবাচিম হাসপাতালের আইসোলেশন ও করোনা ওয়ার্ডে ৩ হাজার ৭৭৫ জন রোগী ভর্তি হয়েছেন, যার মধ্যে করোনায় আক্রান্ত ছিলেন ১ হাজার ১১৬ জন। মোট রোগীর মধ্যে ৩ হাজার ৬৮ জন রোগী এ হাসপাতাল থেকে ছাড়পত্র ও রেফার্ড হয়েছেন, যার মধ্যে শুধু করোনার রোগী ছিলেন ৯২৩ জন।




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃbarishalcrimetrace@gmail.com