বরগুনায় যৌতুকের দাবিতে স্ত্রীকে কুপিয়ে গুরুতর জখম

Barisal Crime Trace
প্রকাশিত এপ্রিল ১৬ শুক্রবার, ২০২১, ০২:৫১ অপরাহ্ণ
বরগুনায় যৌতুকের দাবিতে স্ত্রীকে কুপিয়ে গুরুতর জখম

নিজস্ব প্রতিবেদকঃ বরগুনার তালতলীতে যৌতুকের টাকার দাবিতে সুমাইয়া বেগম নামের এক গৃহবধূকে কুপিয়ে গুরুতর জখম করেছে স্বামী।

 

এ ঘটনায় একজনকে আটক করেছে পুলিশ।

 

বুধবার (১৪ এপ্রিল) দিবাগত গভীর রাতে উপজেলার পচাকোড়ালিয়া ইউনিয়নের গাব্বারিয়া গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় ১৫ এপ্রিল বৃহস্পতিবার সন্ধ্যায় অভিযুক্ত স্বামী আ. করিম খন্দকারকে (৪০) গ্রেপ্তার করে পুলিশ। গুরুতর আহত সুমাইয়া বেগমকে চিকিৎসার জন্য বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 

সুমাইয়ার পরিবার জানায়, উপজেলার পচাকোড়ালিয়া ইউনিয়নের গাব্বারিয়া গ্রামের আ. মজিদ খন্দকারের ছেলে আ. করিম খন্দকার এর সাথে ১১ বছর আগে কড়াইবাড়ীয়া ইউনিয়নের ছিদ্দিক হাওলাদের মেয়ে সুমাইয়া বেগমের সাথে বিয়ে হয়। বর্তমানে তাদের দুটি সন্তান রয়েছে। বিবাহের পর থেকেই আ. করিম তার স্ত্রীকে যৌতুকের দাবিতে প্রায়ই মারধর করতো। স্বামীর এমন নিষ্ঠুর অত্যাচার সইতে না পেরে কয়েক মাস আগে সুমাইয়া তার বাপের বাড়ি চলে আসে।

 

গত বুধবার গভীর রাতে ঘুমের ঘরে স্বামী আ. করিম তার স্ত্রীকে দেশীয় দা দিয়ে এলোপাতাড়ি কোপাতে থাকে। এ সময় সুমাইয়ার চীৎকারে আশপাশের লোকজন দৌড়ে এলে পালিয়ে যায় স্বামী আ. করিম। তার শরীরের বিভিন্ন জায়গায় প্রায় ৩০ টিরও বেশি দেশীয় দা এর জখম পাওয়া যায়।

 

এ বিষয়ে তালতলী থানার অফিসার ইনচার্জ কামরুজ্জামান মিয়া জানান, এ ঘটনায় মেয়ের আপন ভাই হানিফ বাদী হয়ে থানায় একটি মামলা করেছে, অভিযান চালিয়ে মূল আসামিকে গ্রেপ্তার করা হয়েছে।




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃbarishalcrimetrace@gmail.com