বরিশালে করোনা আক্রান্তে ব্যবসায়ী সুলতান বিশ্বাসের মৃত্যু

Barisal Crime Trace -HR
প্রকাশিত এপ্রিল ২২ বৃহস্পতিবার, ২০২১, ০৩:২৩ অপরাহ্ণ
বরিশালে করোনা আক্রান্তে ব্যবসায়ী সুলতান বিশ্বাসের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক:: করোনাভাইরাস আক্রান্ত হয়ে বরিশাল শহরের গির্জা মহল্লার এলাকার এক ব্যবসায়ী মৃত্যুবরণ করেছেন। মেসার্স সুলতান ইলেকট্রনিক্স নামক ব্যবসাপ্রতিষ্ঠানের মালিক সুলতান বিশ্বাস বৃহস্পতিবার (২২ এপ্রিল) বেলা আড়াইটার দিকে শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ওয়ার্ডে মারা গেছেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৬৫ বছর।

 

তিনি স্ত্রী ও এক মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। সুলতান বিশ্বাসের গ্রামের বাড়ি ঝালকাঠির মানপাশা হলেও তিনি বরিশাল শহরের বিউটি রোডে ভাড়া থেকে ব্যবসাপ্রতিষ্ঠান পরিচালনা করে আসছিলেন।

 

এই ব্যবসায়ীর মৃত্যুতে শোকপ্রকাশ করেছেন গির্জা মহল্লা ব্যবসায়ী মালিক সমিতির সভাপতি আনোয়ার হোসেন সিকদার এবং সাধারণ সম্পাদক নজরুল ইসলাম বিপ্লব।

 

ব্যবসায়ীর ছোট ভাই ইয়াকুব আলী বরিশাল ক্রাইম ট্রেসকে জানান, লকডাউনের একদিন আগে অর্থাৎ ১৩ এপ্রিল সুলতান বিশ্বাস জ্বরাক্রান্ত হন। ধীরে ধীরে তার শারীরিক অবস্থার অবনতি ঘটলে স্বজনেরা শেবাচিম হাসপাতালে নিয়ে যায়। এবং সেখানে পরীক্ষায় তার করোনা পজিটিভ আসে। এরপর থেকে তাকে করোনা ওয়ার্ডে চিকিৎসা দেওয়া হচ্ছিল।

 

ব্যবসায়ীর অপর এক স্বজন জানান, বৃহস্পতিবার সকালে সুলতান বিশ্বাসের শারীরিক অবস্থার অবনতি ঘটতে থাকলে তাকে আইসিইউতে রাখার পরামর্শ দেন চিকিৎসকেরা। কিন্তু অনেক চেষ্টার পরে একটি আইসিইউ পাওয়া যায়নি। পরে বেলা আড়াইটার দিকে তিনি মৃত্যুর কোলে ঢলে পড়েন।

 

পারিবারিক সূত্রে জানা গেছে, ব্যবসায়ীর লাশ গ্রামের বাড়ি মানপাশায় দাফন দেওয়া হবে। এদিকে সুলতান বিশ্বাসের মৃত্যুকে কেন্দ্র করে গির্জা মহল্লার ব্যবসায়ীদের মধ্যে শোক নেমে এসেছে।’




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃ[email protected]