নাটকীয় লকডাউন রাষ্ট্রের জন্য অশনী সংকেত : মোমিন মেহেদী

Barisal Crime Trace
প্রকাশিত এপ্রিল ২২ বৃহস্পতিবার, ২০২১, ০৬:৪৮ অপরাহ্ণ
নাটকীয় লকডাউন রাষ্ট্রের জন্য অশনী সংকেত : মোমিন মেহেদী
নিজস্ব প্রতিবেদক:: নতুনধারা বাংলাদেশ এনডিবি চেয়ারম্যান মোমিন মেহেদী বলেছেন, সারাদেশে দরিদ্র মানুষের আহাজারী বন্ধ করতে হয়তো ত্রাণ দিন না হয় লকডাউন তুলে নিন।
নিন্মবিত্ত ও মধ্যবিত্তদেরকে অর্থনৈতিকভাবে সর্বশান্ত করতে স্বাস্থ্য-স্বরাষ্ট্র-খাদ্য মন্ত্রীর পাশাপাশি সচিবদের অপরিকল্পিত লকডাউনে নিরন্ন মানুষদের সংখ্যা প্রতিদিন বাড়ছে। করোনা পরিস্থিতি মোকাবেলায় আপনাদের ব্যর্থতার দায় আমজনতার কাঁধের উপর চাপালে তাঁর ফলাফল ভয়ংকর হয়ে দাঁড়াতে পারে।

২২ এপ্রিল সন্ধ্যায় রিক্সাচালক-শ্রমজীবী-ভাসমানদের সাথে পথসভাকালে তিনি উপরোক্ত কথা বলেন। এসময় তাদের মাঝে ইফতার সামগ্রী প্রদান করেন প্রেসিডিয়াম মেম্বার হাসানুজ্জামান চৌধুরী, সিনিয়র ভাইস চেয়ারম্যান শান্তা ফারজানা, সফিউদ্দিন দীপু প্রমুখ। এসময় নেতৃবৃন্দ আরো বলেন, নির্মম মহামারিতে রিক্সা উল্টে রেখে, কাজের জন্য বেরুনো পথচারিদেরকে মুভমেন্ট পাস চাওয়ার মধ্য দিয়ে হয়রানী বন্ধ করুন।

লকডাউন দিতে হলে অবশ্যই শ্রমিক- মেহনতি মানুষের ঘরে কমপক্ষে ১ মাসের খাদ্য সামগ্রী ও নগদ দশ হাজার টাকা পৌছানো হয়েছে কি না নিশ্চিত করুন, তারপর পরিকল্পিতভাবে সিদ্ধান্ত নিন। অপরিকল্পিত এমন নাটকীয় লকডাউন রাষ্ট্রের জন্য অশনী সংকেত।




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃ[email protected]