বরিশালে অসহায় দুস্থ্যদের পাশে প্রিমিয়ার ব্যাংক

Barisal Crime Trace
প্রকাশিত এপ্রিল ২২ বৃহস্পতিবার, ২০২১, ১০:৩৬ অপরাহ্ণ
বরিশালে অসহায় দুস্থ্যদের পাশে প্রিমিয়ার ব্যাংক

নিজস্ব প্রতিবেদক ॥ আজ বিকেলে শহীদ আব্দুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাব প্রাঙ্গণে প্রিমিয়ার ব্যাংক বরিশাল শাখার উদ্যোগে নগরীর ছিন্নমূল, গরীব, অসহায় ও দুস্থ্য মানুষের মাঝে খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে।

 

স্বাস্থ্যবিধি মেনে অনুষ্ঠানের শুভ উদ্বোধন করেন বরিশাল জেলা প্রশাসক মো: জসিম উদ্দিন হায়দার।

 

এসময় উপস্থিত ছিলেন এনডিসি নাজমুল হুদা, বাংলাদেশ সম্পাদক ফোরাম, বরিশাল’র সভাপতি ও দৈনিক আজকের বার্তার সম্পাদক কাজী নাসির উদ্দিন বাবুল, প্রিমিয়ার ব্যাংক বরিশাল শাখার ব্যবস্থাপক শাহ মো: আইউদ্দীন, প্রেসক্লাবের সহ-সভাপতি ও দৈনিক মতবাদ’র সম্পাদক এসএম জাকির হেসেন ও দৈনিক প্রথম সকালের সম্পাদক কাজী আল মামুনসহ ব্যাংকের কর্মকর্তা ও বরিশালের প্রিন্ট ও ইলেক্টনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

 

করোনাকালীন সময়ে প্রিমিয়ার ব্যাংকের চেয়ারম্যান ডা: এইচবিএম ইকবাল ও পরিচালক বিএইচ হারুন’র মানবিক কার্যক্রমের ভ‚য়সী প্রসংশা করেন অনুষ্ঠানের প্রধান অতিথি জেলা প্রশাসক মো: জসিম উদ্দিন হায়দার।

 

তিনি বলেন, দেশের এই সংকটে প্রিমিয়ার ব্যাংক গরীব অসহায় ও দুস্থ্যদের মাঝে আপদকালীন খাদ্য সহায়তা দিয়ে এতদ্বাঞ্চলের মানুষের মাঝে ব্যাপকভাবে অবদান রেখে যাচ্ছে।

 

এছাড়াও অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, দৈনিক সকালের বার্তার প্রকাশক-সম্পাদক ও বাংলাদেশ সম্পাদক ফোরাম বরিশাল’র সহ-সাধারণ সম্পাদক শামীম শেখ, বাংলাদেশ সংবাদপত্র এজেন্ট এসাসিয়েশনের সভাপতি হারুন অর রশীদ, দৈনিক আজকের বার্তার ব্যবস্থাপনা সম্পাদক ও শহীদ আব্দুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাবের কোষাধ্যকক্ষ মোশাররফ হোসেন

 

দৈনিক দখিনের খবর পত্রিকার সম্পাদক ও বাংলাদেশ সম্পাদক ফোরাম বরিশাল’র সাংগঠনিক সম্পাদক কাজী মো: জাহাঙ্গীর, দৈনিক তারুন্যের বার্তার সম্পাদক ও বাংলাদেশ সম্পাদক ফোরাম বরিশাল’র সাহিত্য সাংস্কৃতিক সম্পাদক নাছির আহম্মেদ রনি প্রমূখ।

 

খাদ্য বিতরণ অনুষ্ঠানের নিরাপত্তার দায়িত্বে ছিলো বরিশাল মেট্রোপলিটন পুলিশ। উল্লেখ্য, প্রিমিয়ার ব্যাংকের উদ্যোগে করোনার দ্বিতীয় দফায় লকডাউন চলাকারীন সময়ে ছিন্নমূল ও গরীব-অসহায় মানুষের মাঝে খাদ্য সহায়তা করায় সর্বমহলের ব্যাপক প্রসংশা কুড়িয়েছে।




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃ[email protected]