বাউফলে ভয়াবহ অগ্নিকান্ডে ক্ষয়ক্ষতি লক্ষাধিক টাকার

Barisal Crime Trace
প্রকাশিত এপ্রিল ২৫ রবিবার, ২০২১, ০৯:১৯ অপরাহ্ণ
বাউফলে ভয়াবহ অগ্নিকান্ডে ক্ষয়ক্ষতি লক্ষাধিক টাকার

মোঃ আরিফুল ইসলাম,  বাউফল প্রতিনিধি :: পটুয়াখালীর বাউফল উপজেলার কাছিপাড়া ইউনিয়নে ভয়াবহ অগ্নি কান্ডে প্রায় লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতিসহ দুইটি বসত ঘর পুড়ে ছাই হয়ে যায় । ২৪ এপ্রিল ২০২১ইং শনিবার বিকাল সারে চারটার দিকে উপজেলার কাছিপাড়া ইউনিয়নের পাতিলাপাড়া গ্রামে ঐ অগিকান্ডের ঘটনা ঘটে।

 

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, উপজেলার কাছিপাড়া ইউনিয়নের পাতিলাপাড়া গ্রামের শেরআলী হাওলাদার বাড়ির আঃ হক হাওলাদারের বসত ঘর থেকে আগুনের সুত্রপাত।এক পর্যায় আগুন ছড়িয়ে পড়ে পাশের রিপন হাওলাদারের বসত ঘরে।

 

 

প্রায় ঘন্টা ব্যাপি অগ্নিকান্ডে বসত ঘর দুইটি সম্পূর্ণ পুড়ে যায়। কাছিপাড়া ডিগ্রী কলেজের প্রভাষক ও সমাজকর্মী আবু হাসান মিরন বলেন,খবর পেয়ে স্থানীয় যুবকরা ঘন্টা ব্যাপি চেষ্টা করে আগুন কিছুটা নিয়ন্ত্রন করলে বাউফল সদর থেকে ফায়ার সার্ভিসের কর্মীরা এসে আগুন সম্পূর্ন নিয়ন্ত্রনে আনে।

 

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স বাউফল এর ষ্টেশন ইনচার্জ মো. বাহাউদ্দিন বলেন, বাউফল সদর থেকে কাছিপাড়া প্রায় ২৫ কিলো মিটার দুরত্ব। দমকল কর্মীরা খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রনে আনে। তিনি আরও বলেন বৈদ্যতিক শর্টসার্কিট থেকে আগুনের সুত্রপাত হয়। ক্ষয়ক্ষতির পরিমাণ প্রায় ছয় লাখ টাকা।




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃ[email protected]