মুনিয়া কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্রী, অভিজাত ফ্ল্যাটের মাসিক ভাড়া দিতেন লাখ টাকা!

Barisal Crime Trace -HR
প্রকাশিত এপ্রিল ২৭ মঙ্গলবার, ২০২১, ১০:০৭ পূর্বাহ্ণ
মুনিয়া কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্রী, অভিজাত ফ্ল্যাটের মাসিক ভাড়া দিতেন লাখ টাকা!

বরিশালক্রাইমট্রেস ডেস্কঃ রাজধানীর গুলশানের একটি বিলাসবহুল ফ্ল্যাট থেকে এক কলেজছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার সন্ধ্যার পর গুলশান ২ নম্বরের ১২০ নম্বর সড়কের ফ্ল্যাটটি থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

তরুণীর নাম মোসারাত জাহান মুনিয়া। তার বাড়ি কুমিল্লা শহরে। বাবা বীর মুক্তিযোদ্ধা শফিকুর রহমান পরিবার নিয়ে কুমিল্লায় থাকেন। গুলশানের ফ্ল্যাটে মুনিয়া একাই থাকতেন।

গুলশান থানার একজন কর্মকর্তা নাম প্রকাশ না করার শর্তে জানান, দুই মাস আগে ওই তরুণী এক লাখ টাকা মাসিক ভাড়ায় বাসাটি ভাড়া নিয়েছিলেন।

উপকমিশনার সুদীপ বলেন, দেশের একটি শীর্ষস্থানীয় শিল্প গ্রুপের ব্যবস্থাপনা পরিচালকের সঙ্গে মোসারাত জাহানের পরিচয় ছিল। তিনি ওই ফ্ল্যাটে যাতায়াত করতেন বলেও তথ্য পেয়েছেন তারা।

তিনি আরও বলেন, মোসারাত জাহান রোববার (২৫ এপ্রিল) তার বড় বোনকে ফোন করে বলেন, তিনি ঝামেলায় পড়েছেন। এ কথা শুনে তার বড় বোন সোমবার কুমিল্লা থেকে ঢাকায় আসেন। সন্ধ্যার দিকে ওই ফ্ল্যাটে যান তিনি। দরজায় ধাক্কাধাক্কি করলেও বোন দরজা খুলছিলেন না। এরও কিছুক্ষণ আগে থেকে বোনের ফোন বন্ধ পাচ্ছিলেন। পরে বাইরে থেকে ‘লক’ খুলে ঘরে ঢুকে বোনকে ফ্যানের সঙ্গে ঝুলতে দেখেন। পরে তিনি বাড়িওয়ালাকে বিষয়টি জানান। তখন পুলিশে খবর দেওয়া হয়।

শেষ খবর পাওয়া পর্যন্ত গুলশান থানার পুলিশ মোসারাতের লাশের সুরতহাল করছিল। পুলিশ সিসি ক্যামেরার ফুটেজ এবং মোসারাতের ব্যবহৃত ডিজিটাল ডিভাইসগুলো জব্দ করেছে। আপাতত এ ঘটনায় অপমৃত্যুর মামলা হবে বলেও জানিয়েছেন পুলিশ কর্মকর্তারা।




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃ[email protected]