ভোলার দৌলতখানে মা ছেলের পাল্টাপাল্টি অভিযোগ

Barisal Crime Trace
প্রকাশিত এপ্রিল ২৮ বুধবার, ২০২১, ০৬:১৪ অপরাহ্ণ
ভোলার দৌলতখানে মা ছেলের পাল্টাপাল্টি অভিযোগ

ভোলা প্রতিনিধি: ভোলার দৌলতখানে ২৩ এপ্রিল মায়ের পরকীয়ার প্রতিবাদ করায় ছেলেকে পিটিয়েছেন মা। পিটুনি থেকে বাঁচতে ধস্তাধস্তির এক পর্যায়ে মায়ের মুখে ছেলের হাতের নখের আঁচর লাগে।

 

এতে ক্ষিপ্ত হয়ে উচ্চ মাধ্যমিক পড়ুয়া ছেলে আরমান ইসলাম সোহাগের বিরুদ্ধে তার মা ২৩ এপ্রিল থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।

 

অপরদিকে ছেলে সোহাগও ২৫ এপ্রিল তার মা বিবি ফাতেমা (৩৭) ও তার কথিত প্রেমিক গিয়াস উদ্দিন হাওলাদার ও অজ্ঞাত আরও তিন থেকে চার জনের বিরুদ্ধে তাকে ও তার ছোট ভাই ইয়াছির আরাফাত আদরকে (১৩) হত্যার উদ্দেশে মারধর করার অভিযোগ থানায় দায়ের করেন।

 

চাঞ্চল্যকর এ ঘটনাটি ঘটেছে উপজেলার উত্তরজয়নগর ইউনিয়নের মধ্য জয়নগর ৪ নং ওয়ার্ডে। অভিযোগকারী সোহাগ বলেন, আমার পিতা তরিকুল ইসলাম বাবুল গত ১২ বছর যাবত মালয়েশিয়ায় আছেন।

 

পিতার অনুপস্থিতির সুযোগে মা বাংলাবাজারের হোটেল ব্যবসায়ী গিয়াস উদ্দিন হাওলাদারের সঙ্গে পরকীয়ায় লিপ্ত হন। আমরা ছোট বেলা থেকেই মায়ের পরকীয়ার বিরোধিতা করে আসছি। কিন্তু মা আমাদের বিরোধিতার কোন পাত্তাই দেন না।

 

২৩ এপ্রিল আমি আমার পিতার সঙ্গে ফোনে কথা বলতে চাইলে মা বাধা দেয়। এক মাস আগে মায়ের প্রেমিকের সাথে আপত্তি কর মুহুর্ত দেখে ফেলার ঘটনা পিতাকে না বলতে শাসিয়ে দেন।

 

আমি না শোনলে এক পর্যায়ে আমাকে গলাটিপে ধরে বেধড়ক পেটাতে থাকে। ফের রাতে আমার মা ও তার প্রেমিক সহ তিন চার জন ভাড়াটে মিলে আমাকে ও আমার ছোট ভাইকে পেটায়।

 

এ ব্যাপারে সোহাগের মা বিবি ফাতেমা ও তার কথিত প্রেমিক গিয়াস উদ্দিন হাওলাদার বলেন, আমাদের বিরুদ্ধে সোহাগের আনীত অভিযোগ সম্পূর্ণ মিথ্যা ও ভিত্তিহীণ।

 

গিয়াস উদ্দিন হাওলাদার আরও বলেন, ওই পরিবারটির সঙ্গে আমার পরিবারের সামাজিক সম্পর্কের বাইরে কিছুই নেই।

 

বাংলাবাজার পুলিশ ফাঁড়ির ইনচার্জ (এসআই) গোলাম মোস্তফা বলেন, মা-ছেলে উভয়ের মধ্যে সমঝোতা করে দেয়ার চেষ্টা চলছে। আগামী শনিবার এ ব্যাপারে উভয়পক্ষকে ফাঁড়িতে আসতে বলা হয়েছে।




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃbarishalcrimetrace@gmail.com