ফোন করলেই উপহার পৌঁছে দেবে বরগুনা জেলা প্রশাসন

Barisal Crime Trace
প্রকাশিত এপ্রিল ২৯ বৃহস্পতিবার, ২০২১, ১২:৪২ অপরাহ্ণ
ফোন করলেই উপহার পৌঁছে দেবে বরগুনা জেলা প্রশাসন

নিজস্ব প্রতিবেদকঃ বরগুনায় করোনাভাইরাস বিস্তার রোধে বিধিনিষেধ আরোপের ফলে ক্ষতিগ্রস্ত মানুষের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহারসামগ্রী বিতরণ করেছেন বরগুনা জেলা প্রশাসক।

 

বুধবার (২৮ এপ্রিল) বিকেল ৩টায় বরগুনার সার্কিট হাউজ মাঠে বাস মালিক শ্রমিক, তৃতীয় লিঙ্গ ও মুক্তিযোদ্ধাসহ চার শতাধিক পরিবারের মাঝে এই উপহারসামগ্রী বিতরণ করা হয়।

 

উপহারসামগ্রীর মধ্যে ছিল-১০ কেজি চল, ২ কেজি আলু, ১ লিটার সয়াবিন তৈল, ১ কেজি মসুরির ডাল, ১ কেজি পেঁয়াজ ও ১ কেজি চিনি।

 

উপহারসামগ্রী বিতরণের সময় উপস্থিত ছিলেন বরগুনার জেলা প্রশাসক হাবিবুর রহমান, পুলিশ সুপার জাহাঙ্গীর মল্লিক, বরগুনা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ মো. জাহাঙ্গীর কবির, পৌরমেয়র অ্যাডভোকেট কামরুল আহসান মহারাজ ও উপজেলা নিবার্হী কর্মকর্তা মাসুম আক্তার প্রমুখ।

 

borguna2

 

জেলা প্রশাসক হাবিবুর রহমান বলেন, করোনাভাইরাসের কারণে ক্ষতিগ্রস্ত খেটে খাওয়া মানুষগুলো অসহায় জীবনযাপন করছেন। তাই প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহারসামগ্রী ক্ষতিগ্রস্ত পরিবারদের হাতে তুলে দিতে পেরে সত্যিই আমরা আনন্দিত। পর্যায়ক্রমে এই উপহারসামগ্রী সর্বস্তরের মানুষকে দেয়ার চেষ্টা করা হবে।

 

তিনি আরও বলেন, আমাদের একটি কন্ট্রোল রুমের নম্বর (০১৭৩৩৩১৪৫৩৫) খোলা রয়েছে। তাই যারা অনাহারে থাকবেন তারা আমাদেরকে জানালেই সঙ্গে সঙ্গে উপহারসামগ্রী নিয়ে তাদের কাছে ছুটে যাব।




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃ[email protected]