কলাপাড়ায় ছাত্রলীগের উদ্যোগে রোজাদারদের মাঝে ইফতার বিতরন 

Barisal Crime Trace
প্রকাশিত এপ্রিল ৩০ শুক্রবার, ২০২১, ০৯:৫৯ অপরাহ্ণ
কলাপাড়ায় ছাত্রলীগের উদ্যোগে রোজাদারদের মাঝে ইফতার বিতরন 
এস এম আলমগীর হোসেন, কলাপাড়া।। প্রধানমন্ত্রী, কেন্দ্রীয় সভাপতি-সাধারণ সম্পাদক পটুয়াখালী-৪ আসনের সংসদ সদস্য আলহাজ্ব মহিব্বুর রহমান মহিবের নির্দেশে কলাপাড়া উপজেলা ছাত্রলীগের উদ্যোগে পবিত্র মাহে রমজান উপলক্ষে রান্না করা খাবার প্যাকেট রিক্সা চালক, অটো চালক, দুস্থ, অসহায় ও পথচারী রোজাদারদের মাঝে ইফতার বিতরন করা হয়েছে।
উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফয়জুল ইসলাম আশিক তালুকদারের নেতৃত্বে ৩০০ রিক্সা চালক, অটো চালক, দুস্থ, অসহায় ও পথচারী রোজাদারদের মাঝে রান্না করা খাবার প্যাকেট বিতরন করা হয়।
শুক্রবার (৩০ এপ্রিল) বিকালে কলপাড়া পৌর শহরের রুবান হোটেলের সামনে উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফয়জুল ইসলাম আশিক তালুকদার উপস্থিত থেকে এ ইফতার বিতরণ করেন।
এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ছাত্রনেতা মিজানুর রহমান মুছা, কাওছার তালুকদার, শিমুল সরদার, হাসান কাজী, সিয়াম হাসান আপন প্রমুখ সহ আরো অনেকে।
উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফয়জুল ইসলাম আশিক তালুকদার বলেন, মাননীয় প্রধানমন্ত্রী, কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি-সাধারণ সম্পাদক ও পটুয়াখালী-৪ আসনের সংসদ সদস্য আলহাজ্ব মহিব্বুর রহমান মহিব মহোদয়ের নির্দেশে রমজান মাসে অসহায় মানুষের মাঝে এ ইফতার বিতরন অব্যাহত থাকবে।




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃbarishalcrimetrace@gmail.com