নলছিটিতে বৃষ্টির জন্য সনাতন ধর্মাবলম্বীদের বিশেষ প্রার্থনা

Barisal Crime Trace -HR
প্রকাশিত এপ্রিল ৩০ শুক্রবার, ২০২১, ১০:১৭ অপরাহ্ণ
নলছিটিতে বৃষ্টির জন্য সনাতন ধর্মাবলম্বীদের বিশেষ প্রার্থনা

নিজস্ব প্রতিবেদক।। ঝালকাঠির নলছিটিতে বৃষ্টির জন্য সনাতন ধর্মাবলম্বীদের আয়োজনে বিশেষ প্রার্থনা অনুষ্ঠিত হয়েছে।শুক্রবার (৩০ এপ্রিল) সন্ধ্যায়সারে শ্রীশ্রী তারার মন্দিরে এ বিশেষ প্রার্থনা সভার আয়োজন করা হয়। সনাতন ধর্মের অনুসারীরা মন্দির প্রাঙ্গণে উপস্থিত হয়ে একযোগে সৃষ্টিকর্তার কাছে অনাবৃষ্টির হাত থেকে রক্ষা পেতে প্রার্থনা করেন।

 

প্রার্থনা অনুষ্ঠান পরিচালনা করেন শ্রী শ্রী তারার মন্দিরের পূজারী গৌরাঙ্গ লাল মুখার্জি।প্রার্থনা সভায় বৃষ্টির পাশাপাশি বৈশ্বিক মহামারি করোনার ছোবল থেকে রক্ষা পেতে ঈশ্বরের করুণা চাওয়া হয়।

 

এই মহামারিতে যারা অসুস্থ তাদের সুস্থতা কামনা করা হয়। এবং যারা মৃত্যু বরণ করেছেন তাদের আত্মার শান্তির জন্য এক মিনিট নীরবতা পালন করেন

 

এ সময় কৃষ্ণ লাল চক্রবর্তী,মিলন কান্তি দাস, রতন গুহ, সুনীল কুমার দাস,গৌতম চন্দ্র কর্মকার,অপূর্ব কান্তি দাস,

 

প্রভাষ দত্ত,নিতাই চন্দ্র কর্মকার,অরুন চন্দ্র কর্মকার,রিটল দাস,সঞ্জয় চক্রবর্তী, শিমুল চক্রবর্তী,বিধান চন্দ্র সোমদ্দার, রাকেশ রায় শুভ,মিঠুন কর্মকার, জয়ন্ত আচার্য, মিলন দাস,অর্নব দাস শান্ত, অভিজিত কর্মকার,বিধান বসু,

 

বিশ্বজিত কর্মকার,রুদ্র সেন,নয়ন কর্মকার প্রমুখ উপস্থিত ছিলেন। প্রচন্ড তাপদহে যখন জনজীবন অতিষ্ঠ,বৃষ্টির অভাবে কৃষক ফসল বুনতে পারছে না।

 

একটু বৃষ্টির জন্য মানুষ হাহাকার করেছে ঠিক সে সময়েই মানুষ যারযার ধর্ম মতে ঈশ্বরের কাছে বৃষ্টির জন্য প্রার্থনা করে চলছে। প্রার্থনা সভার আয়োজকরা মনে করেন সকল মানুষের হৃদয়ের এই আকুতি অবশ্যই পরম করুণাময় ঈশ্বরের কাছে পৌছাবে এবং বৃষ্টির দেখা মিলবে।




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃ[email protected]