ঝালকাঠিতে গভীর রাতে দুই দফা সংঘাতে রক্তাক্ত ৩

Barisal Crime Trace -HR
প্রকাশিত মে ১ শনিবার, ২০২১, ১০:১৭ অপরাহ্ণ
ঝালকাঠিতে গভীর রাতে দুই দফা সংঘাতে রক্তাক্ত ৩

নিজস্ব প্রতিবেদকঃ ঝালকাঠি শহরের পুরাতন কলাবাগান এলাকায় মধ্যরাতে বসতঘর দখল নিতে গেলে বাঁধার মুখে দুই দফায় সংঘাতের ঘটনা ঘটে। এতে ৩ জন রক্তাক্ত জখম ও আরও দই জন আহত হন বলে জানান স্থানীয়রা। গত ২৭ এপ্রিল রাত ৩ টায় ও ২৮ এপ্রিল সকাল ১০ টায় এ ঘটনা ঘটে। সংঘর্ষের এ ঘটনায় ক্ষতিগ্রস্ত পুতুল বেগম বাদী হয়ে ঝালকাঠি সদর থানায় মামলা দায়ের করেন।

 

মামলায় উল্লেখ, মো. রাজ্জাক হোসেন ওরফে আরিফ খলিফা, আসাদুজ্জামান ওরফে রাজিব খলিফা, আমিন খলিফা, রাজু হাওলাদার, শামসু গাজীসহ ২০/২৫ জনের একটি চক্র দেশীয় অস্ত্র নিয়ে ২৭ এপ্রিল রাত ৩টায় পুরাতন কলাবাগান এলাকায় একটি ঘর তুলে অবৈধভাবে দখল নিতে যায়। এ সময় জমির বর্তমান মালিক ঘর তুলতে বাধা দিলে ওই চক্রটি বেপরোয়া হামলা চালায়।

 

এতে মো. সাইফুল ইসলাম, মো. জাহিদ হোসেন, মো. তাওহীদ হাওলাদারসহ ৫জন আহত হয়। গুরুত্বর আহত সাইফুল, জাহিদ ও তাওহীদ ঝালকাঠি সদর হাসপাতালে চিকিৎসাধীন নিচ্ছেন। আরও আহত দুই জন প্রাথমিক চিকিৎসাধীন রয়েছে।

 

২৮ এপ্রিল সকালে এনিয়ে আবারও হামলার ঘটনা ঘটে একই স্থানে। এ ব্যাপারে মামলার বাদী পুতুল বেগম এই প্রতিবেদককে জানান, ঝালকাঠির লঞ্চঘাট ভেরিবাধ রোডস্থ পুরাতন কলাবাগানে ক্রয়সূত্রে জমির মালিক সাইফুল ইসলাম, মো. কাওছার হাওলাদার, ফেরদৌস, খায়রুল, শাহজাহান হাওলাদার, অ্যাড. মিজানুর রহমান মুবিন। এই জমিতে আমরা দীর্ঘদিন যাবত ঘর তুলে ভোগদখলে আছি।

 

কিন্তু স্থানীয় ভূমিদস্যু ও বহু অপকর্মের খলনায়ক আরিফ খলিফা বেআইনীভাবে আমাদের জমি দখলের চেষ্টা চালাচ্ছে। এতে আমরা বাঁধা দিলে আমাদেরকে পিটিয়ে ও কুপিয়ে রক্তাক্ত জখম করে। এ ঘটনায় থানায় মামলা করায় তারা এখন পলাতক থেকে আমাদের বিভিন্নভাবে মামলা তুলে নিতে হুমকি দেয়। তাদের বিরুদ্ধে করা মামলা না তুললে পরবর্তীতে বড় খেসারত দিতে হবে বলেও হুশিয়ারী দেয়।

 

তিনি আরও জানান, বর্তমানে পরিবার নিয়ে অতঙ্কে জীবনযাপন করছি। এ ব্যাপারে আসামীরা পলাতক থাকায় তাদের বক্তব্য পাওয়া সম্ভাব হয়নি। ঝালকাঠি সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. খলিলুর রহমান জানান, মামলার পর থেকে আসামীরা আত্মগোপনে রয়েছে। তাদের গ্রেফতারে অভিযান অব্যাহত আছে।

 

 




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃ[email protected]