মঠবাড়িয়া রিপোর্টার্স ইউনিটির পূর্নাঙ্গ কমিটি গঠন

Barisal Crime Trace
প্রকাশিত মে ৩ সোমবার, ২০২১, ০২:৫৪ অপরাহ্ণ
মঠবাড়িয়া রিপোর্টার্স ইউনিটির পূর্নাঙ্গ কমিটি গঠন

এজাজ উদ্দিন চৌধুরী: পিরোজপুরের মঠবাড়িয়ায় পেশাদার সাংবাদিকদের নিয়ে মঠবাড়িয়া রিপোর্টার্স ইউনিটি-(এম আর ইউ) এর পূর্নাঙ্গ কমিটি ঘোষনা করা হয়েছে।

 

৩ মে সোমবার সকাল ১১ ঘটিকায় মঠবাড়িয়া রিপোর্টার্স ইউনিটি-(এম আর ইউ) এর অফিস কার্যালয়ে মঠবাড়িয়া টাওয়ার বিল্ডিংয়ের নিচ তলায়।

 

মঠবাড়িয়ায় কর্মরত সাংবাদিকদের উপস্হিতিতে নাসির উদ্দিন এর সভাপতিত্বে মোস্তফা কামাল বুলেট কে সভাপতি ও আঃ রহমান আল নোমান কে সাধারন সম্পাদক এবং এজাজ উদ্দিন চৌধুরী কে সাংগঠনিক সম্পাদক করে ১৩ সদস্য বিশিষ্ট মঠবাড়িয়া রিপোর্টার্স ইউনিটির ২ বছর মেয়াদী কার্যকরী পূর্নাঙ্গ কমিটি ঘোষণা করা হয়।

 

এ সময়ে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ মোফাস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) এর মঠবাড়িয়া উপজেলা শাখার সভাপতি হারুন অর রশীদ বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মঠবাড়িয়া সাংবাদিক সমিতির সভাপতি মোঃ ইসমাইল হোসেন হাওলাদার।

 

অত্র কমিটির অন্যান্য সদস্যরা হলেন সহ-সভাপতি নাসির উদ্দিন, যুগ্ম-সাধারণ সম্পাদক আসাদুজ্জামান, প্রচার সম্পাদক মাসুম ফরাজী, দপ্তর সম্পাদক মাসুদ রানা,

 

আইন বিষয়ক সম্পাদক এ্যাড. শামীম আহম্মেদ, মহিলা বিষয়ক সম্পাদিকা শামীমা সুলতানা রোজী, কার্যকরি সদস্য শাহাদাৎ হোসেন বাবু, সদস্য সাকিল বাবু, জুয়েল হোসেন, সবুজ মিয়া।




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃ[email protected]