বরিশালে বসতঘরে অগ্নিকাণ্ড, প্রতিবন্ধী কিশোরের মৃত্যু

Barisal Crime Trace
প্রকাশিত মে ৪ মঙ্গলবার, ২০২১, ০২:৪৪ অপরাহ্ণ
বরিশালে বসতঘরে অগ্নিকাণ্ড, প্রতিবন্ধী কিশোরের মৃত্যু

নিজস্ব প্রতিবেদকঃ বরিশাল সদর উপজেলার চরমোনাই ইউনিয়নের ডিঙ্গামানিক গ্রামে একটি বসতঘরে অগ্নিকাণ্ডের ঘটনায় শারীরিক প্রতিবন্ধী এক কিশোরের মৃত্যু হয়েছে। অগ্নিকাণ্ডে ওই বসতঘর এবং ঘরের আসবাবপত্র পুড়ে যায়।

মঙ্গলবার ভোরে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।
মৃত প্রতিবন্ধী কিশোরের নাম মো. মাঈনুদ্দিন (১৫)। সে ওই বাড়ির বাসিন্দা আ ন ম মহিউদ্দিনের ছেলে।

চরমোনাই ইউনিয়ন পরিষদের ৪ নম্বর ওয়ার্ড সদস্য মো. হেলাল উদ্দিন জানান, ওই ঘরটি অনেক বড়। সেখানে ৪টি পরিবার বসবাস করে। প্রত্যেক পরিবারের আলাদা রান্নাঘর রয়েছে। মহিউদ্দিনের বাসার রান্নাঘরের গ্যাসের চুলা থেকে মঙ্গলবার ভোর ৪টার দিকে আগুনের সূত্রপাত হয়। মুহূর্তের মধ্যে আগুন ওই ঘরে ছড়িয়ে পড়ে। এ সময় অন্যান্যরা ঘর থেকে বেড়িয়ে যেতে পারলেও প্রতিবন্ধী ওই কিশোর বের হতে পারেনি। খবর পেয়ে স্থানীয়রা আগুন নেভাতে কাজ শুরু করে। ফায়ার সার্ভিসও ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে কাজ করে। দীর্ঘ চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে হলেও তার আগেই ঘর ও ঘরের আসবাব পুড়ে যায়। দগ্ধ হয়ে মারা যায় ওই কিশোর।

বরিশাল সদর ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার মো. হাসান আলী জানান, সদর ফায়ার স্টেশন থেকে ঘটনাস্থল ২৪ কিলোমিটার দূরে। রাস্তাও ছিল সরু। খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে আগুন নেভাতে সক্ষম হয়। কিন্তু শারীরিক প্রতিবন্ধী এক কিশোর আগুন লাগার সময় ঘর থেকে বের হতে না পাড়ায় পুড়ে সে মারা যায় বলে তিনি জানান।




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃbarishalcrimetrace@gmail.com