গরমে ঈদ ফ্যাশনে বেছে নিন বাহারি পালাজো

Barisal Crime Trace
প্রকাশিত মে ৬ বৃহস্পতিবার, ২০২১, ০২:১৯ অপরাহ্ণ
গরমে ঈদ ফ্যাশনে বেছে নিন বাহারি পালাজো

লাইফস্টাইল ডেস্কঃ বর্তমানে সব নারীরাই পালাজোর প্রেমে পড়েছেন! বিশেষ করে গরমে পালাজো প্যান্টগুলোর চাহিদা বেড়ে যায়। খুবই আরামদায়ক এই প্যান্টগুলো ছোট-বড় সবার পছন্দের দিক দিয়ে এগিয়ে আছে। ক্রমেই ফ্যাশনপ্রেমীরা পালাজোর নতুন সব ডিজাইনের প্রতি আকৃষ্ট হচ্ছেন।

ফ্যাশন বিশেষজ্ঞদের মতে, গরমে একটু ঢিলেঢালা পোশাক পরা উচিত। এবারের ঈদ যেহেতু গরমে পড়েছে; তাই ঈদের পোশাক কেনার আগে অবশ্যই তা আরামদায়ক কি-না জেনে-বুঝে তবেই কিনুন। বর্তমানে ঢিলেঢালা সালোয়ার বা প্যান্টের মধ্যে বাহারি পালাজো ফ্যাশনে জনপ্রিয় হয়ে উঠেছে।

কুর্তি থেকে শুরু করে টপস, কামিজ, টি-শার্ট সবকিছুর সঙ্গেই দারুন মানিয়ে যায় পালাজো। ফিউশন থেকে এথনিক স্টাইলিং, সবকিছুতেই ফিট পালাজো। এবারের ঈদ ফ্যাশনেও জায়গা করে নিয়েছে বিভিন্ন ডিজাইনের পালাজে। চলুন জেনে নেওয়া যাক বাহারি সব পালাজো সম্পর্কে-

শারারা বা ফ্লেয়ার্ড পালাজো: স্কার্টের মতো অনেক ঘের থাকে এই পালাজোতে। অনেকটা লং স্কার্টের মতোও দেখা যায় এই শারারা পালাজো। গরমে এ ধরনের স্কার্ট পালাজো প্যান্টগুলো বেশ আরামদায়ক।

ঈদের ঘরোয়া অনুষ্ঠান বা বিশেষ আপ্যায়নে ম্যাচিং টপস বা কামিজের সঙ্গে এই প্যান্ট পরতে পারেন। শর্ট কুর্তি দিয়েও পরতে পারেন। তবে চেষ্টা করবেন এ ধরনের পালাজোর সঙ্গে স্ট্রেট লাইন কুর্তি পরতে। তাহলে মানানসই দেখাবে।

লেয়ার্ড পালাজো: লেয়ার্ড পালাজোগুলো টিনেজারসব সব বয়সী নারীদের কাছেই ব্যাপক জনপ্রিয়। অফিস থেকে শুরু করে বিশ্ববিদ্যালয়েও আপনি এই পালাজোগুলো পরতে পারেন। আবার কোথাও ঘুরতে যাওয়ার জন্যও পারফেক্ট এই পালাজো।

jagonews24

এর সঙ্গে কুর্তি পরলে এথনিক স্টাইল হবে আর টপ বা টি-শার্ট পরলে আপনার লুক বদলে যাবে। এই পালাজোগুলো ওয়াস্টার্ন টপসগুলোর সঙ্গে বেশি ভালো মানায়। যেমন- হল্টার নেট ট্যাংক টপ পরতে পারেন। অফিসের ক্ষেত্রে স্ট্রেটলাইন কুর্তি পরুন।

পালাজো স্যুট: এই প্যান্টগুলো বেশি ঘেরের হয় না। স্যুটের সঙ্গে সাধারণত যে প্যান্টগুলো পরা হয়ে থাকে, অনেকটা তেমন ঘরানপার এই পালাজোগুলো। এগেুলো অবশ্য কুর্তি, কামিজের সঙ্গে পরলে বেশ স্টাইলিশ লাগে।

jagonews24

ফর্মাল লুকের সঙ্গেও দারুন মানিয়ে যায় এই পালাজো স্যুট। আরামদায়ক হওয়ায় ক্যারি করাও সুবিধা। আশেপাশে কোথাও ঘুরতে গেলে পালাজো স্যুট পরতে পারেন।

পালাজো ট্রাউজার: সবসময় ব্যবহারের জন্য পারফেক্ট প্যান্ট হলো পালাজো টাউজার। খুবই আরামদায়ক এই পালাজো প্রফেশনাল, কম্ফোর্টেবল এবং স্মার্ট।

jagonews24

ফর্মাল শার্টের সঙ্গে এই প্যান্ট বেশ মানিয়ে যায়। আবার লিলেন বা শিফনের টপ দিয়েও পালাজো ট্রাউজার পরতে পারেন। আপনাকে বেশ অনবদ্য দেখাবে।

স্ট্রেট পালাজো: সবার ঘরেই ২-৩টি স্ট্রেট পালাজো আছে নিশ্চয়ই! অ্যাঙ্কেল লেন্থ কম হওয়ায় এই পালাজো আপনি ছোট এবং বড় ঝুলের কুর্তির সঙ্গে পরতে পারবেন।

বেশিরভাগ নারীই স্ট্রেট পালাজো কামিজের সঙ্গে পরে থাকেন। আবার মেটেরিয়ালের উপর নির্ভর করে ফর্মাল হিসেবেও পরতে পারবেন। কারণ এতে কোনো ঘের থাকে না।




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃbarishalcrimetrace@gmail.com