ঝুলছিল কিশোরের লাশ গাছে লেখা ‘তোমাকে ভালোবাসি’

Barisal Crime Trace -HR
প্রকাশিত মে ৭ শুক্রবার, ২০২১, ০৭:৪০ অপরাহ্ণ
ঝুলছিল কিশোরের লাশ গাছে লেখা ‘তোমাকে ভালোবাসি’

নিজস্ব প্রতিবেদক>> বারো বছরের রাব্বি বাবা-মার সঙ্গে বসবাস করে কুড়িগ্রামের রাজারহাট উপজেলার চাকিরপাশা ইউনিয়নের অচিনগাছ এলাকার ছুটু গ্রামে। তার বাবা হারেছ আলী একজন খামারি।

 

আজ শুক্রবার খামারের হাঁস নিয়ে বাড়ি থেকে কিছু দূরে একটি বিলে গিয়েছিলেন তারা। কাপড়ে মুড়িয়ে সঙ্গে নিয়েছিলেন দুপুরের খাবার। কিছুক্ষণ পর রাব্বিকে হাঁস দেখতে বলে হারেছ চলে যান অন্য কাজে।

 

এর কিছুক্ষণ পর স্থানীয়রা কিশোর রাব্বির মরদেহ পায় বিলের পাশে একটি ইউক্যালিপটাস গাছে ঝুলন্ত অবস্থায়। যে কাপড়ে মুড়িয়ে খাবার নিয়ে এসেছিল রাব্বি, সেই কাপড়েই মেলে তার লাশ।

 

যে গাছটিতে তার শরীর ঝুলছিল, তাতে লেখা- ‘আমার নাম রাব্বি, তোমাকে ভালোবাসি।’

 

শুক্রবার দুপুরে কুড়িগ্রামের রাজারহাট উপজেলার চাকিরপাশা ইউনিয়নের পাউংলার দোলার একটি খালের পাশে ইউক্যালিপটাস গাছে ঝুলন্ত রাব্বির লাশ উদ্ধার করে পুলিশ।

 

এসব তথ্য নিশ্চিত করেছেন, রাজারহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাজু সরকার। তিনি জানান, রাব্বিদের বাড়ি থেকে ঘটনাস্থল দেড় কিলোমিটার দূরে।

 

জানা গেছে, ছেলের লাশ উদ্ধারের খবর পেয়ে হারেছ আলী ঘটনাস্থলে ছুটে যান। ছুটে গিয়ে প্রিয় সন্তানের মরদেহ ঝুলতে দেখে জড়িয়ে ধরে রাব্বি রাব্বি বলে চিৎকার করতে থাকেন। আদর করে গালে চুমু দিয়েই শোকে সঙ্গা হারান হারেছ।

 

ওসি রাজু সরকার বলেন, ‘নিজের সঙ্গে নিয়ে যাওয়া খাবারের পাত্র মোড়ানোর কাজে ব্যবহৃত কাপড়ের টুকরোতে ঝুলন্ত অবস্থায় কিশোরের মরদেহ উদ্ধার করা হয়েছে।

 

যে গাছে শিশুটি ঝুলে ছিল সেই গাছে অগোছালো অক্ষরে লেখা ‘আমার নাম রাব্বি, তোমাকে ভালোবাসি।’ প্রাথমিকভাবে মনে হচ্ছে শিশুটি কাউকে পছন্দ করার আবেগ থেকে আত্মহত্যা করে থাকতে পারে।

 

তবে ময়নাতদন্তের আগে কোনো কিছুই নিশ্চিত করে বলা সম্ভব হচ্ছে না।’ এ ঘটনায় রাজারহাট থানায় একটি অপমৃত্যু (ইউডি) মামলার প্রস্তুতি চলছে বলে জানান ওসি।




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃ[email protected]