সেতু পাড় হতে লাগতো ৩০ টাকা, এখন ৩০০ টাকা!

Barisal Crime Trace -HR
প্রকাশিত মে ৮ শনিবার, ২০২১, ০৩:৩১ অপরাহ্ণ
সেতু পাড় হতে লাগতো ৩০ টাকা, এখন ৩০০ টাকা!

নিজস্ব প্রতিবেদক>> দূরপাল্লার বাস বন্ধ থাকায় বঙ্গবন্ধু সেতু পাড় হতে যাত্রীদের গুণতে হচ্ছে কয়েকগুণ বেশি টাকা। যেখানে প্রতি জনকে সেতু পাড় হতে দিত হত ২০ থেকে ৩০ টাকা,

 

সেখানে ট্রাক, প্রাইভেটকার ও মোটরসাইকেল সেতু পাড় হতে জন প্রতি দিতে হচ্ছে ২ থেকে ৩’শ টাকা। অনেক আবার ইঞ্জিন চালিত নৌকায় পাড় হচ্ছে বঙ্গবন্ধু সেতু।

 

এদিকে ঈদকে কেন্দ্র গত দুইদিন ধরে ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু মহাসড়কে ঘরমুখো মানুষের চাপ বৃদ্ধি পেয়েছে। ফলে ধীর গতিতে চালাচল করছে যানবাহন। যে কারণে সাধারণ মানুষ অতিরিক্ত ভাড়া দিয়েই ছুটেছ গন্তব্য।

 

শুক্রবার (৭ মে) সকাল থেকে ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু মহাসড়কের ঘারিন্দা, রাবনা বাইপাস, বিক্রমহাটি, রসুলপুর, এলেঙ্গা ও বঙ্গবন্ধু সেতু পূর্ব এলাকায় এমন দৃশ্য দেখা যায়।

 

এছাড়া বাস, ট্রাক, মাছের গাড়িত, মিনি ট্টাক, মোটরসাইকেল, সিএনজি ও প্রাইভেটককারসহ ব্যক্তিগত গাড়িতে গাদাগাদি করে চলাচল করছে সাধারণ মানুষ। করোনার এমন ঝুকিতেও কেহই মানছেন না স্বাস্থ্যবিধি ও সামাজিক দূরত্ব।

 

এ বিষয়ে এলেঙ্গা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইয়াসির আরাফাত বলেন, পাটুরিয়া দৌলতদিয়া নৌরুটে ফেরি চলাচল বন্ধ থাকায় ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে চাপ বৃদ্ধি পেয়েছে। এছাড়া নির্দেশ অমান্য করায় দূরপাল্লার বাসকে মামলা দেওয়া হচ্ছে। এছাড়া হাইওয়ে পুলিশ মহাসড়কের বিভিন্ন পয়েন্টে তৎপর রয়েছে।




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃ[email protected]