ঝালকাঠিবাসীকে ঈদ শুভেচ্ছা জানালেন মানবতার ফেরিয়ালা কাউন্সিলর হাফিজ আল মাহমুদ

Barisal Crime Trace
প্রকাশিত মে ১৩ বৃহস্পতিবার, ২০২১, ০৩:২৩ অপরাহ্ণ
ঝালকাঠিবাসীকে ঈদ শুভেচ্ছা জানালেন মানবতার ফেরিয়ালা কাউন্সিলর হাফিজ আল মাহমুদ
রিয়াজুল ইসলাম বাচ্চু, ঝালকাঠিপ্রতিনিধি: ঝালকাঠিবাসীকে ঈদ শুভেচ্ছা জানালেন মানবতার ফেরিয়ালা ২নং ওয়ার্ড জনপ্রিয় কাউন্সিলর হাফিজ আল মাহমুদ।
এক জনপ্রতিনিধি হিসেবে দায়িত্ব পালনে জনতার নেতা হতে যে সব গুণ থাকা প্রয়োজন এবং সাধারণ মানুষের মন জয় করার সকল কর্মকান্ড তিনি সম্পন্ন করে থাকেন।
সবচেয়ে বড় গুণ কেউ তার কাছে গেলে  তিনি নিরাশ করেন না। সকল শ্রেণীর মানুষের ফোন রিসিভ করেন তিনি। যদি ব্যস্ততার কারণে কখন‌ও তিনি ফোন রিসিভ করতে না পারেন পরবর্তীতে ফ্রি হয়েই তাদের কল ব্যাক করে খোঁজ খবর নিয়ে মহান গুনের পরিচয় বহন করেন ।
ইতিমধ্যেই আস্থার প্রতিক হিসাবে পরিচিতি লাভ করেছেন দলমত নির্বিশেষে সকল শ্রেণির মানুষের কাছে । তার দক্ষতা, বিচক্ষণতা, সময়োপযোগী তাৎক্ষণিক পদক্ষেপ নেওয়াসহ রাত দিন সমানে মানুষের কল্যানে নিবেদিত প্রাণ ।
সাধারণ মানুষের নেতা হিসাবে সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও ২ নং ওয়ার্ডের সফল কাউন্সিলর জনাব হাফিজ আল মাহমুদ  নামটি রাজনীতিতে এক দৃষ্টান্ত হিসেবেই সকলের কাছে স্বমহিমায় ভাস্বর হয়ে উঠেছে।  সব ধরনের মানুষ তার কাছে যেকোন প্রয়োজনে গেলে তার সর্বোচ্চ ভুমিকা ও সহায়তাসহ ন্যায়ের পক্ষে ঝাঁপিয়ে পড়েন এ মহান লোকটি।
এ রকম আদর্শের তালিকায় খুব কম নেতা দেখা যায় বর্তমান সমাজ ব্যবস্থায়। ঈদুল ফিতর উপলক্ষে মহান এ যুব নেতার শুভকামনা ও আগামীর পথচলা সুন্দর ও কল্যাণকর হোক এই কামনা করছে ঝালকাঠিবাসী।
খলিফা হারুন অর রশিদের ন্যায় তিনি রাতের আঁধারে গরীব মেহনতি মানুষের খোঁজ খবর নেন এবং তাদের সমস্যা লাঘবের চেষ্টা করেন এবং সুখ দুঃখে পাশে থাকার চেষ্টা করেন বলে এলাকাবাসী জানান।
নেতৃত্ব ও জনপ্রতিনিধি দায়িত্ব পালনে জনতার নেতা হতে যে সব গুণ থাকা প্রয়োজন এবং সাধারণ মানুষের আস্থার প্রতিক হিসাবে পরিচিতি লাভ করেছেন। দলমত নির্বিশেষে সকল শ্রেণির মানুষের কাছে দক্ষতা, বিচক্ষণতা, সময়োপযোগী তাৎক্ষণিক পদক্ষেপ নেওয়ায় এলাকা বাসীর ভালোবাসা অর্জন করেছেন।
হাফিজ আল মাহমুদ জানান, ” আমি জনগনের ভালো বাসা পেয়েছি। তাই  আমি আমৃত জনগণের পাশে থেকে সেবা করার চেষ্টা করব ইনশাআল্লাহ। আমি সকলকে আসন্ন ঈদুল ফিতরের শুভেচ্ছা জানাচ্ছি এবং সকলের শুভ কামনা করছি।”




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃ[email protected]