বাবুগঞ্জে ধর্ষণ মামলায় যুবক কারাগারে

Barisal Crime Trace
প্রকাশিত মে ২৩ রবিবার, ২০২১, ০৪:১১ অপরাহ্ণ
বাবুগঞ্জে ধর্ষণ মামলায় যুবক কারাগারে

নিজস্ব প্রতিবেদকঃ বরিশালের বাবুগঞ্জ উপজেলার পূর্ব ইসলামপুর গ্রামে এক কিশোরীকে ধর্ষণের অভিযোগে মাছুম খান (২১) নামে এক যুবককে কারাগারে পাঠিয়েছে পুলিশ। এছাড়াও ধর্ষণের ঘটনায় আজ রবিবার বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজে ভুক্তভোগী তরুণীর ডাক্তারি পরীক্ষা এবং আদালতে ২২ ধারায় জবানবন্দি গ্রহণ করা হয়েছে।

আগরপুর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ পরিদর্শক আব্দুর রহিম এই তথ্য নিশ্চিত করেছেন।
মামলা সূত্রে জানা যায়, গত শুক্রবার রাত সাড়ে ৯টার দিকে ওই কিশোরীকে তার বাড়ি থেকে মুখ চেপে ধরে নিয়ে যায় পূর্ব ইসলামপুর গ্রামের মাছুম খান। পরে তাকে একই গ্রামের বকুল মৃধার পরিত্যক্ত ঘরে নিয়ে রাতভর ধর্ষণ করে। এ ঘটনা পরদিন জানাজানি হলে ৯৯৯ এ ফোন দেয় নির্যাতিতার বাবা। পরে নির্যাতিতার বাবাকে গৌরনদী থানায় ডেকে নেয় পুলিশ।

কিন্তু ঘটনাস্থল বাবুগঞ্জ থানাধীন হওয়ায় গৌরনদী থানা পুলিশ তাকে বাবুগঞ্জ থানায় পাঠিয়ে দেয়। এদিকে স্থানীয় কালাম জোমাদ্দারসহ কয়েকজন প্রভাবশালী ঘটনা ধামাচাপা দেয়ার জন্য ভুক্তভোগী তরুণীর বাবাকে ২০ হাজার টাকা দেয়ার প্রস্তাব দেয়। তবে ভুক্তভোগী তরুণীর বাবা কোনো আপসরফার মধ্যে না গিয়ে শনিবার রাতে বাবুগঞ্জ থানায় অভিযুক্ত মাছুম খানকে আসামি করে একটি ধর্ষণ মামলা দায়ের করেন।

পুলিশ ওই রাতেই আসামিকে গ্রেফতার করে আজ রবিবার আদালতে সোপর্দ করে। আদালত তাকে কারাগারে প্রেরণের নির্দেশ দেন। অপরদিকে শের-ই বাংলা মেডিকেল কলেজের ফরেনসিক মেডিসিন বিভাগে আজ ওই কিশোরীর ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়। পরে আদালতে ২২ ধারায় তার জবানবন্দি গ্রহণ করা হয়।

মামলার অভিযোগ তদন্ত করে দ্রুত সময়ের মধ্যে আদালতে প্রতিবেদন জমা দেয়ার কথা বলেন বাবুগঞ্জ থানার ওসি মো. মিজানুর রহমান।




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃ[email protected]