২৫ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

Barisal Crime Trace
প্রকাশিত মে ২৩ রবিবার, ২০২১, ০৪:৪৫ অপরাহ্ণ
২৫ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

নিজস্ব প্রতিবেদকঃ প্রাইভেটকারে অভিনব কায়দায় গাঁজা বহনকালে ২৫ কেজি গাঁজাসহ মোঃ সুমন ওরফে রফিকুল ইসলাম (৩০) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১২ বগুড়া ক্যাম্পের সদস্যরা। সে চট্টগ্রাম জেলার আকবরশাহ থানার নিউ মুনছুরাবাদ এলাকার নাসির উদ্দিনের ছেলে।

শনিবার দিবাগত রাতে শহরের গোদারপাড়ায় অভিযান পরিচালনা করেন তারা। রবিবার র‌্যাব-১২ বগুড়া ক্যাম্পের কমান্ডার বিষয়টি নিশ্চিত করেছেন।

র‌্যাব-১২ বগুড়া ক্যাম্প সূত্রে জানা যায়, বগুড়া র‌্যাব ক্যাম্পের কোম্পানী কমান্ডার লে. কমান্ডার আব্দুল্লাহ আল মামুন, (জি), বিএন এর নেতৃত্বে অভিযানে গোদারপাড়া চারমাথা বাস টার্মিনাল ব্রিজ এর পূর্ব পাশে বগুড়া-সান্তাহার মহাসড়কের উপর প্রাইভেটকারে বিশেষভাবে ২৫ কেজি গাঁজা বহনকালে মাদক ব্যবসায়ী মোঃ সুমন ওরফে রফিকুল ইসলামকে গ্রেফতার করা হয়। এসময় তার কাছ থেকে ২টি মোবাইল এবং ৩ টি সীমকার্ড উদ্ধার করা হয়।

তিনি আরও জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী দীর্ঘদিন যাবৎ মাদকদ্রব্য গাঁজা এর বড় বড় চালান দেশের বিভিন্ন স্থানে সরবরাহ করে আসছিল।

তিনি আরও জানান, গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য বগুড়া জেলার সদর থানায় প্রেরণ করা হয়েছে।




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃ[email protected]