বরিশাল শেবাচিম হাসপাতালে ক্যান্সার আক্রান্ত মাকে ফেলে পালালো সন্তান!

Barisal Crime Trace
প্রকাশিত এপ্রিল ৯ শুক্রবার, ২০২১, ০৭:০৯ অপরাহ্ণ
বরিশাল শেবাচিম হাসপাতালে ক্যান্সার আক্রান্ত মাকে ফেলে পালালো সন্তান!

নিজস্ব প্রতিবেদকঃ ক্যান্সারে আক্রান্ত গর্ভধারীনি মাকে বরিশাল শেবাচিম হাসপাতালের মহিলা সার্জারি ওয়ার্ডে ফেলে রেখে পালিয়েছে তার সন্তান। মুমূর্ষ অবস্থায় হাসপাতালে শষ্যাশয়ী নুরজাহান বেগম (৫০) নগরীর বটতলা এলাকার মানিক তালুকদারের স্ত্রী।

শেবাচিমের সার্জারি ওয়ার্ডের ইনচার্জ নার্স রেখা জানান, দীর্ঘদিন থেকে ক্যান্সারে আক্রান্ত নুরজাহান বেগমকে গত ২৫ মার্চ মহিলা সার্জারি ওয়ার্ডে ভর্তি করা হয়। গত ১ এপ্রিল তাকে (নুরজাহান) ছাড়পত্র দেয়া হলেও ভর্তির পর থেকে মুমূর্ষ অবস্থায় থাকা নুরজাহানের ছেলের কোন খোঁজ পাওয়া যাচ্ছেনা। তিনি (নুরজাহান) একা হাটতে চলতে পারেনা। এর কারণে অন্য রোগীদের সমস্যা হচ্ছে।

ওই ওয়ার্ডের একাধিক রোগীর স্বজনরা জানান, শষ্যাশয়ী নুরজাহান বেগমের ভাষ্যমতে তিনি নগরীর বটতলা এলাকার মানিক তালুকদারের স্ত্রী। তার এক ছেলের নাম সোহাগ ও আরেক ছেলের নাম বাবু তালুকদার।

শেবাচিমের ক্যান্সার রেডিও থেরাপি বিভাগের বিভাগীয় প্রধান ডাঃ আ.ন.ম মাইনুল ইসলাম জানান, প্রথমে তাবলিকের দুই মহিলা নুরজাহানকে আমার চেম্বারে নিয়ে আসার পর অসহায় বললে ভিজিট না রেখে ফ্রি চিকিৎসা দিয়ে শেবাচিমে ভর্তি করার জন্য বলেছি। এরপর নুরজাহানের এক পুত্র তার মাকে শেবাচিমে ভর্তি করিয়েছেন। পরবর্তীতে দুইদিন নুরজাহানের সাথে তাবলিকের একজন মহিলা হাসপাতালে ছিলো। তার সাথে নুরজাহানের ছেলের বাগ্বিতন্ডা হলে সে চলে যায়। এরপর রোগী নুরজাহানের ছেলেরও কোন খোঁজ পাওয়া যাচ্ছেনা।

 

তিনি আরও জানান, রোগীর শারিরিক অবস্থা ভালোনা। এরমধ্যে আমাদের বিভাগে কোন ইন্টার্নি নাই। বিকেলে কোন চিকিৎসকও নেই। এরমধ্যে রোগীর কিছু হলে কে দেখবে।




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃbarishalcrimetrace@gmail.com