লালমোহনে ঘুর্ণিঝড় ইয়াস এর প্রভাবে গাছ চাপায় ১জন নিহত

Barisal Crime Trace
প্রকাশিত মে ২৬ বুধবার, ২০২১, ০২:০৫ অপরাহ্ণ
লালমোহনে ঘুর্ণিঝড় ইয়াস এর প্রভাবে গাছ চাপায় ১জন নিহত

লালমোহন (ভোলা) প্রতিনিধিঃ ভোলার লালমোহনে ঘূর্ণিঝড় ইয়াসের প্রভাবে গাছ চাপায় ১ শ্রমিক নিহত হয়েছে। মঙ্গলবার রাতে উপজেলার কালমা ইউনিয়নের ৪নং ওয়ার্ড চর ছকিনা গ্রামে আবু তাহের (৪৮) নামে ওই শ্রমিক নিহত হয়।

তিনি লালমোহন কৃষি ব্যাংকে ঋণ দেওয়া নেওয়ার জন্য মানুষকে সহায়তার কাজ করেন। তবে অফিসে কোন চাকরি করেন না বলে পরিবার জানিয়েছেন।

জানা গেছে, নিহত আবু তাহের রাত ৯টার দিকে প্রকৃতির ডাকে সারা দিতে ঘর থেকে বের হন। এসময় ঘরের পাশে থাকা একটি রেইন-ট্রি গাছের মোটা ডাল ভেঙ্গে তার উপর পরে। তাৎক্ষণিক আবু তাহেরকে উদ্ধার করে লালমোহন হাসপাতালে আনা হলে অবস্থার অবনতি দেখে ভোলা সদর হাসপাতালে পাঠানো হয়। সেখানে নেওয়ার পরপরই তার মৃত্যু হয়।

লালমোহন উপজেলা নির্বাহী অফিসার আল-নোমান জানান, গাছ চাপায় আবু তাহেরের মৃত্যু হওয়ায় জেলা প্রশাসকের নির্দেশে তার বাড়িতে গিয়ে নগদ ২০ হাজার টাকা দেওয়া হয়েছে। এছাড়া লর্ডহার্ডিঞ্জে বেড়িবাঁধ আংশিক ক্ষতিগ্রস্ত হয়েছে।

উপকূলীয় জেলা ভোলার লালমোহনের মেঘনা ও তেঁতুলিয়া নদী ঘুর্ণিঝড় ইয়াস এর প্রভাবে উত্তাল হয়ে উঠেছে। স্বাভাবিক জোয়ারের চেয়ে অতিরিক্ত পানি উঠে নদীকূলবর্তী এলাকা প্লাবিত হয়েছে।




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃ[email protected]