বেতাগীতে নৌকা প্রার্থীর সমর্থকের ওপর স্বতন্ত্র প্রার্থীর হামলা

Barisal Crime Trace
প্রকাশিত জুন ১৩ রবিবার, ২০২১, ১২:১৬ অপরাহ্ণ
বেতাগীতে নৌকা প্রার্থীর সমর্থকের ওপর স্বতন্ত্র প্রার্থীর হামলা

নিজস্ব প্রতিনিধি ॥ বরগুনায় আওয়ামী লীগ মনোনীত নৌকা মার্কার প্রার্থী গাজী জালাল আহামেদের সমর্থকদের ওপর হামলায় ৩ জন আহত হয়েছেন। এসময় ১টি মোটরসাইকেল ভাঙচুর করা হয়। গুরুতর আহত তিনজনকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

 

গুরুতর আহতরা হলেন, সজীব, শাকিল ও সাইদুল। তাদের শরীরে কোপ ও মাথায় আঘাত রয়েছে।

 

শনিবার (১২ জুন) রাত সাড়ে ৯টার দিকে বেতাগী উপজেলার ৪নং মোকামিয়া ইউনিয়নের মোল্লার হাট বাজার এলাকায় এ হামলার ঘটনা ঘটে।

 

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে বেতাগী উপজেলার ৪নং ইউনিয়ন পরিষদে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী ও বর্তমান চেয়ারম্যান মাহাবুবুল আলম সুজন মল্লিক এ হামলা চালিয়েছেন বলে অভিযোগ উঠেছে।

 

প্রত্যক্ষদর্শীরা জানান, মোল্লার হাট বাজারে নৌকার প্রচারণা শেষ করে সজীব, শাকিল ও সাইদুল মোটরসাইকেলে খানের হাট যাচ্ছিলেন। এসময় পথের মধ্যে আগে থেকেই ওঁত পেতে থাকা বর্তমান চেয়ারম্যান সুজন মল্লিকের কর্মী সমর্থকেরা তাদের মোটরসাইকেলের গতি রোধ করে এলোপাথাড়ি হামলা শুরু করে।

 

হামলায় সজীব, শাকিল ও সাইদুল গুরুতর আহত হন এবং তাদের ব্যবহৃত মোটরসাইকেলটি ভাঙচুর করা হয়।

 

খবর পেয়ে স্থানীয়রা এগিয়ে এলে হামলাকারীরা পালিয়ে যায়। পরে পুলিশ এসে ঘটনাস্থল পরিদর্শন করে। এসময় ভাঙচুর হওয়া মোটরসাইকেল ও হামলায় ব্যবহৃত একাটি রামদা উদ্ধার করে পুলিশ।

 

আহতদের উদ্ধার করে বেতাগী স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তাদের উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই- বাংলা মেডিকেল কলেজে রেফার করেন।

 

নৌকা মার্কার প্রার্থী গাজী জালাল আহমেদ অভিযোগ করেন, তার প্রতিপক্ষ চেয়ারম্যান প্রার্থী বর্তমান চেয়ারম্যান সুজন মল্লিক তার কর্মী সমর্থকদের দিয়ে এ হামলা চালিয়েছেন। হামলায় ৩ জন গুরুতর আহত হয়েছেন। পুলিশ এসে তাদের উদ্ধার করেছে।

 

বেতাগী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী সাখাওয়াত হোসেন তপু বলেন, নির্বাচনী জেরে হামলার ঘটনা ঘটেছে। দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃ[email protected]