বরিশালে মাইক্রোবাসসহ ছিনতাইকারী চক্রের সদস্য আটক

Barisal Crime Trace
প্রকাশিত জুন ১৩ রবিবার, ২০২১, ০১:৩২ অপরাহ্ণ
বরিশালে মাইক্রোবাসসহ ছিনতাইকারী চক্রের সদস্য আটক

নিজস্ব প্রতিবেদকঃ আন্তঃজেলা ইজিবাইক ছিনতাইকারী চক্রের এক সদস্যকে ছিনতাইকাজে ব্যবহৃত মাইক্রোবাসসহ আটক করেছে পুলিশ।

বরিশাল-ঢাকা মহাসড়কের গৌরনদী উপজেলার মাহিলাড়া এলাকায় অভিযান চালিয়ে আরিফুজ্জামান রুবেল (২৮) নামের ওই ছিনতাইকারীকে আটক করা হয়।

শনিবার সন্ধ্যায় তথ্যের সত্যতা নিশ্চিত করে হাইওয়ে থানার সহকারি পুলিশ সুপার নুরুল ইসলাম সিদ্দিকী জানান, আটক আরিফুজ্জামান রুবেল নড়াইল জেলার লোহাগাড়া থানা এলাকার গুপিনাথপুর গ্রামের জাফর আলী খানের পুত্র।

গৌরনদী হাইওয়ে থানার ওসি মনিরুল ইসলাম জানান, শনিবার দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে মাহিলাড়া নামক এলাকা থেকে ছিনতাই কাজে ব্যবহৃত মাইক্রোবাসসহ ছিনতাইকারী চক্রের সদস্য রুবেলকে আটক করা হয়।

সূত্রমতে, গত ১ জুন মহাসড়কের উজিরপুর উপজেলার সাজু ফিলিং ষ্টেশন এলাকা থেকে সাইফুল ইসলাম নামের এক ইজিবাইক চালকের গলায় গামছা পেঁচিয়ে নির্জনস্থানে নিয়ে ইজিবাইক ছিনতাই করে নিয়ে যায় সংঘবদ্ধ ছিনতাইকারী একটি চক্র। এরপূর্বে উজিরপুরের উত্তর মোড়াকাঠী গ্রামের ইজিবাইক চালক মামুন রাঢ়ীকে জবাই করে হত্যার পর ইজিবাইক ছিনতাইয়ের ঘটনা ঘটে।

এছাড়াও গত কয়েক মাসে মহাসড়কের উজিরপুর ও গৌরনদী এলাকায় একাধিক ইজিবাইক ছিনতাইয়ের ঘটনা ঘটে। ফলে ছিনতাইকারী চক্রটিকে আটক করার জন্য হাইওয়ে পুলিশের অতিরিক্ত আইজিপি’র কঠোর নির্দেশনায় দীর্ঘদিন থেকে পুলিশের অভিযান অব্যাহত ছিলো।

ওসি মনিরুল ইসলাম আরও জানান, আন্তঃজেলা ছিনতাইকারী চক্রের সদস্য আরিফুজ্জামান রুবেলকে আটকের খবর পেয়ে উজিরপুর উপজেলার ইজিবাইক চালক সাইফুল ইসলাম ঘটনাস্থলে এসে ছিনতাইকারী রুবেলকে সনাক্ত করেন।

সাইফুল জানায়, তার ইজিবাইক ছিনতাইয়ের সময় রুবেল উপস্থিত ছিলো। একইদিন সন্ধ্যায় জব্দকৃত মাইক্রোবাসসহ ছিনতাইকারী রুবেলকে উজিরপুর মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃ[email protected]