রাগে স্বামীকে খুন করে যৌনাঙ্গ কেটে কড়াইয়ে ভাজলেন স্ত্রী!

Barisal Crime Trace
প্রকাশিত জুন ১৪ সোমবার, ২০২১, ১১:৪৫ পূর্বাহ্ণ
রাগে স্বামীকে খুন করে যৌনাঙ্গ কেটে কড়াইয়ে ভাজলেন স্ত্রী!

বরিশালক্রাইমট্রেস ডেস্কঃ স্বামীর সঙ্গে ঝামেলা হচ্ছিল। খুব একটা নতুন কথা নয়। প্রায়ই হয়। মাথা ঠিক রাখতে পারেননি স্ত্রী। স্বামীকে রাগের মাথায় খুন করেন। তার যৌনাঙ্গ কেটে কড়াইয়ে তেল দিয়ে ভেজে নেন। খবর পেয়ে পুলিশ পৌঁছে এসব দেখে থ। ৩৩ বছরের মহিলাকে গ্রেপ্তার করা হয়েছে। এই দম্পতির বাড়ি ব্রাজিলে।

অভিযুক্তের নাম ডায়ানে ক্রিস্টিনা রডরিগ মাকাডো। ব্রাজিলের গোনকালোতে স্বামীর সঙ্গে থাকতেন তিনি। ১০ বছর আগে তাদের বিয়ে হয়। ৮ এবং ৫ বছরের দুটি সন্তানও রয়েছে। সকলে মিলে একটি পিজেরিয়া চালাতেন তারা। ২ বছর আগে স্বামীর সঙ্গে বিচ্ছেদ হয় ক্রিস্টিনার। ফের এক সঙ্গে থাকছিলেন দুজনে।

তবে প্রতিবেশীরা প্রায়ই তাদের ঝগড়া শুনতে পেতেন। রবিবারও সে রকমই চলছিল। ভোর ৪টের সময় বিবাদ চরমে ওঠে। তখনই স্বামীকে খুন করেন ক্রিস্টিনা। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় পুলিশ। দেখে, রক্তাক্ত অবস্থায় পড়ে রয়েছে ক্রিস্টিনার স্বামী। সারা শরীরে কোপানো হয়েছে। গায়ে কোনও জামা নেই।

পুলিশের কাছে জেরায় ক্রিস্টিনা স্বীকার করেন, স্বামীর যৌনাঙ্গ কেটে নিয়েছেন তিনি। তারপর কড়াইয়ে সয়াবিন তেল দিয়ে ভেজে ফেলেছেন। ঘটনাস্থল থেকে ছুরিটি উদ্ধার হয়েছে।




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃ[email protected]