নাজিরপুরে ৬৫ বছরের বিরুদ্ধে পাঁচ বছরের শিশুকে ধর্ষনের চেষ্টার অভিযোগ

Barisal Crime Trace
প্রকাশিত এপ্রিল ২০ মঙ্গলবার, ২০২১, ১২:৪২ অপরাহ্ণ
নাজিরপুরে ৬৫ বছরের বিরুদ্ধে পাঁচ বছরের শিশুকে ধর্ষনের চেষ্টার অভিযোগ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্টঃ পিরোজপুর: পিরোজপুরের নাজিরপুরে পাঁচ বছরের এক শিশুকে ধর্ষনের চেষ্টার অভিযোগ পাওয়া গেছে ৬৫ বছরের এক বদ্ধের বিরুদ্ধে।

 

ঘটনাটি ঘটেছে উপজেলার সদর ইউনিয়নের কলাতলা গ্রামে। বিষয়টি স্থাণীয়ভাবে মিমাংশার চেষ্টা করে কাল ক্ষেপন করার অভিযোগ স্থাণীয় প্রভাবশালীদের বিরুদ্ধে। ওই শিশুটি স্থাণীয় কলাতলা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রথমশ্রেণীর ছাত্রী।

এ ঘটনার পর থেকে শিশুটি গুরুতর অসুস্থ রয়েছে বলে পরিবার সূত্র জানান।

মঙ্গলবার (২০ এপ্রিল) সকালে সরজমিনে গেলে ভুক্তভোগী ওই শিশুটি তার পিতা-মাতা ও স্বজনদের সামনেই চরম ভয়ে ও কান্না জড়িত কন্ঠে এমন ঘটনার বর্ননা দিতে চেষ্ট করে ।

 

পরে তার দাদী জানান, গত রবিবার (১৮ এপ্রিল) দুপুরে তার নাতনী (ওই শিশুটি)তার খেলার সাথী পার্শ্ববর্তী ফারিয়া নামের
এক শিশুর সাথে স্থাণীয় বারেক শেখের (৬৫) বাড়িতে যায়। পরে বারেক শেখ ওই শিশুটিকে তার (বারেক শেখ) ঘরের ভীতর নিয়ে যায়। সেখানে মুখ চেপে ধরে তার শরীরের স্পর্শকাতর স্থানে হাত দেয় ও তাকে ঘরের ভীতরের একটি খাটে শুইয়ে বিবস্ত্র করে ধর্ষনের চেষ্টা করে। এ সময় শিুশুটি নিজেকে রক্ষা করতে ওই বৃদ্ধের মুখে থাকা দাঁড়ি টেনে আঘাত করে নিজেকে রক্ষা করে সেখান থেকে দৌঁড়ে পালিয়ে যায়। পরে গৃহে ফিরে বিষয়টি মা ও দাদীকে জানায়।

 

বিষয়টি স্থাণীয়রা শুনে তা স্থাণীয়ভাবে মীমাংসার আশ্বাস দিয়ে স্থাণীয় ইউপি মেম্বার প্রার্থী রফিকুল ইসলাম মোল্লা সহ কয়েক প্রভাবশালীরা কালক্ষেপন করেন।

 

স্থাণীয় রহমান ফকির ও মো. নজরুল ইসলাম খান সহ স্থাণীয় অনেকেই এমন ঘটনার সত্যতা স্বীকার করে জানান, ওই শিশুটির পরিবার মান-ইজ্জতের ভয়ে বিষয়টি স্থাণীয়ভাবে মীমাংশার রাজী হন।

ধর্ষনের চেষ্টার এ ঘটনার পর থেকে ওই বৃদ্ধ পলাতক থাকায় তার কোন স্বাক্ষাত নেয়া সম্ভব হয় নি। তবে ওই বৃদ্ধের ছেলে আলাল শেখ এ প্রতিনিধিকে জানান, এমন ঘটনায় তার পিতাকে সে নিজেও অপদস্থ করেছে।

 

এ ছাড়া ওই শিশুটির দাদী তাকে জুতা পেটা করেছে।

এ বিষয় জানতে থানার অফিসার ইন চার্জ (ওসি) মো. আশ্রাফুজ্জামানের মুঠোফোনে কথা হলে তিনি এ বিয়য়ে কিছুই জানেন না, তবে অভিযোগ পেলে আইনী ব্যবস্থা নেয়া বলে বলে জানান।




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃ[email protected]