অপপ্রচারে জনপ্রিয়তা দমিয়ে রাখা যায়না, একান্ত আলাপচারিতায়: মশিউর রহমান

Barisal Crime Trace
প্রকাশিত এপ্রিল ২২ বৃহস্পতিবার, ২০২১, ০৩:০৮ অপরাহ্ণ
অপপ্রচারে জনপ্রিয়তা দমিয়ে রাখা যায়না, একান্ত আলাপচারিতায়: মশিউর রহমান

সাইফুল ইসলাম,বাবুগঞ্জ(বরিশাল)প্রতিনিধি:: মানুষের নামে অপপ্রচার করে কোনদিন জনপ্রিয়তা দমিয়ে রাখা যায়না। উদ্দেশ্য যদি থাকে সৎ ও মহান,চিন্তা চেতনা যদি থাকে মানব কল্যানে সে মানুষকে কেউ দমিয়ে রাখতে পারেনা। একান্ত সাক্ষাৎকারে কথাগুলো বলেন বাবুগঞ্জ উপজেলার দেহেরগতি ইউনিয়নের জনপ্রিয় চেয়ারম্যান মোঃ মশিউর রহমান।

 

তিনি বলেন, জনগণের প্রকৃত সেবক হতে ও মানব কল্যানে কাজ করতে জনপ্রতিনিধি হয়েছি। গরীব অসহায় মানুষের জন্য সরকারের বরাদ্ধকৃত সাহায্য সুষম বন্টনের মাধ্যমে প্রকৃত অসহায় মানুষের মুখের ফোঁটানেরা জন্যই প্রতিনিয়ত কাজ করে যাচ্ছি। যে কারণে একটি মহল জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে রাজনৈতিক ফায়দা লুটতে বিভিন্ন ষড়যন্ত্র ও সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুক,নাম সর্বস্ব অনলাইন পত্রিকায় বিভিন্ন মিথ্যা ও ভিত্তিহীন কথা লিখে অপপ্রচার চালাচ্ছে। এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

 

মশিউর রহমান বলেন,আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগের দলীয় মনোনয়ন পাওয়ায় একটি মহল ঈর্ষান্বিত। তাদের নিশ্চিত পরাজয় ভেবে আমার বিরুদ্ধে জেলেদের চাল ওজনে কম দেওয়ার অভিযোগ তুলেছেন। যাহা আদৌ সত্য নয়। এক প্রশ্নের জবাবে রটনাকারীদের উদ্দেশ্যে তিনি বলেন, ‘ষড়যন্ত্র ও কুৎসা রটিয়ে জনপ্রিয়তা অর্জন করা যায় না।

 

ভালো কাজ করুন, তাহলে জনগণ আপনাদের সাথে থাকবে-নাহলে আঁস্তাকুড়ে নিক্ষিপ্ত হবেন। তারা আরও বলেন, ‘অপপ্রচাঠ ও ষড়যন্ত্র করে কখনো মশিউর রহমানকে দমিয়ে রাখতে পারবেন না।’ এদিকে গত ২১ এপ্রিল জাগরণ সংবাদ ও কয়েকটি ফেসবুক আডিতে দেহেরগতি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ মশিউর রহমানের নামে “মৎস্য অধিদপ্তরের ত্রানের (জেলেদের) চাল ওজনে কম দেয়ার অভিযোগ তুলেছেন জেলেরা” মর্মে একটি সংবাদ প্রকাশিত হয়েছে।

 

যার অনুসন্ধান জানাগেছে ঘটনাটি সম্পূর্ণ ভিত্তিহীণ। সংবাদের মাঝে জাদের নাম উল্লেখ করা হয়েছে তাদের মধ্যে হারুণ অর রশিদ ও করিম নামের কোন জেলেকে চাল দেওয়া হয়নি বলে জানান মশিউর রহমান। বাবুগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সদস্য ও সাবেক চেয়ারম্যান মোঃ শাহজাহান শিকদার বলেন,মশিউর রহমান একজন সৎ ও পরোপকারী চেয়ারম্যান তার নামে চাল ওজনে কম দেওয়ার অভিযোগ আসন্ন নির্বাচনে প্রতিপক্ষের একটি চক্রান্ত ও প্রতিহিংসা পরায়নতা মাত্র।

 

দেহেরগতি ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের নিবন্ধিত জেলে মোঃ জামাল হোসেন ফরাজী বলেন,মশিউর রহমান অত্যান্ত সৎ নিষ্ঠাবান জনপ্রতিনিধি। জলেদের জন্য প্রতিবরাদ্ধেই আমরা সঠিক মাপে চাল পাই। বাবুগঞ্জ উপজেলা মৎস্য কর্মকর্তা মোঃ সাইদুজ্জামান বলেন দেহেরগতি ইউনিয়নে নিবন্ধিত জেলেদের জন্য বরাদ্ধকৃত চাল ওজনে কম দেওয়ার যে অভিযোগ তুলেছেন তাহা সম্পূর্ণ ভিত্তিহীন। আমি তদন্ত করেছি , ওজনে দশ কেজি বা বিশ কেজি চাল কম দেওয়ার কোন অভিযোগ পাইনি।




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃ[email protected]