শেখ হাসিনাকে হত্যাচেষ্টার প্রধান আসামির ভাই গোপালগঞ্জের কৃষক লীগের সভাপতি!

Barisal Crime Trace
প্রকাশিত এপ্রিল ৭ বুধবার, ২০২১, ১২:১৪ অপরাহ্ণ
শেখ হাসিনাকে হত্যাচেষ্টার প্রধান আসামির ভাই গোপালগঞ্জের কৃষক লীগের সভাপতি!

নিজস্ব প্রতিবেদকঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনা হত্যাচেষ্টার মামলার প্রধান আসামি জঙ্গি নেতা মুফতি হান্নান মুন্সির খালাতো ভাই মুন্সি মাহফুজ হাসানাত কামরুলকে সভাপতি করে গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলা কৃষক লীগের কমিটি গঠন করা হয়েছে। কমিটির প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছেন সংগঠনটির একাংশ।

অনতিবিলম্বে এ কমিটি বাতিল করা না হলে কঠোর আন্দোলনের হুমকি দিয়েছেন তারা।

আজ সকালে কোটালীপাড়া উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। সংবাদ সম্মেলনে মূল বক্তব্য উপস্থাপন করেন কোটালীপাড়া উপজেলা কৃষক লীগের সাকেক ভারপ্রাপ্ত আহ্বায়ক ও বর্তমান কমিটির সহ-সভাপতি অরুন মল্লিক।

সংবাদ সম্মেলনে অভিযোগ করা হয়, গত বছর কোটালীপাড়া উপজেলার ১১টি ইউনিয়ন ও একটি পৌরসভায় কৃষক লীগের সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। উপজেলা কৃষক লীগের সম্মেলন করতে একাধিক প্রস্তুতি কমিটি গঠন করা হয়। মুন্সি মাহফুজ হাসানাত কামরুল উপজেলা কৃষক লীগের সাধারণ সদস্য নন। এমনকি তিনি সম্মেলন প্রস্তুতি কমিটিসহ কোনো কমিটিতেও ছিলেন না। তিনি অরাজনৈতিক ব্যক্তি। কামরুলের আপন খালাতো ভাই জঙ্গিনেতা মুফতি আব্দুল হান্নান। তার আপন বড় ভাই মুন্সি সরাফত হোসেন কোটালীপাড়া উপজেলা বিএনপির কার্যনির্বাহী কমিটির সদস্য। সম্মেলন না করে অর্থের বিনিময়ে রাতের আঁধারে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আয়নাল হোসেন শেখ বিতর্কিত কামরুলকে সভাপতি করে গত ৪ এপ্রিল কোটালীপাড়া উপজেলা কৃষক লীগের পকেট কমিটি গঠন করেছেন। এতে কৃষক লীগ নেতাকর্মী ও সমর্থকদের মধ্যে ক্ষোভের সৃষ্টি হয়েছে।

এসময় উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক এস এম হুমায়ূন কবির, সাবেক ভাইস চেয়ারম্যান মতিয়ার রহমান হাজরা, মহিলা আওয়ামী লীগের সভানেত্রী রাফেজা বেগম, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি বাবুল হাজরা, ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যান হান্নান শেখ, আওয়ামী লীগ নেতা সুমন হোসেন বাচ্চু, কামাল হোসেন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম-আহ্বায়ক বাবলু হাজরা, যুবলীগ নেতা মাসুদ রানা, উপজেলা ছাত্রলীগের সভাপতি মেহেদী হাসান মুন, কলেজ ছাত্রলীগের সভাপতি স্বপন তালুকদার প্রমুখ উপস্থিত ছিলেন।




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃ[email protected]