গাছে বেঁধে নির্যাতনের পর ভাইরাল হওয়া সেই মা-ছেলেকেই আসামি করে মামলা!

Barisal Crime Trace
প্রকাশিত জুন ৫ শনিবার, ২০২১, ০৭:০৫ অপরাহ্ণ
গাছে বেঁধে নির্যাতনের পর ভাইরাল হওয়া সেই মা-ছেলেকেই আসামি করে মামলা!

নিজস্ব প্রতিবেদকঃ নোয়াখালীর কোম্পানীগঞ্জে তুচ্ছ ঘটনায় গাছে বেঁধে নির্যাতনের পর এবার সেই মা-ছেলেসহ পরিবারের লোকজনের বিরুদ্ধে মামলা দিয়ে হয়রানির অভিযোগ পাওয়া গেছে।

শনিবার (৫ জুন) বিকেলে নির্যাতিত মা বিবি খাদিজা এ কথা জানান।

তিনি বলেন, প্রভাবশালী মো. জাহাঙ্গীর নোয়াখালীর চিফ জুডিশিয়াল ৩ নম্বর আমলি আদালতে ৫ মে তাদের বিরুদ্ধে মামলা করেছেন। এতে মোট পাঁচজনকে আসামি করা হয়।

পরে বিচারক মামলাটি কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে (ওসি) এফআইআর হিসেবে রুজু করার নির্দেশ দেন। এরপর গত ১০ মে থানায় মামলা রেকর্ড করা হয়। মামলা নম্বর-১৯।

থানা সূত্র জানায়, মামলায় ভুট্টো (৪৯), আইয়ুব খান (২০), মো. জাবেদ হোসেন (৫০), মো. বাবলু (২৮) ও বিবি খাদিজাকে (৩৬) আসামি করা হয়। এরমধ্য বিবি খাদিজা ও আইয়ুব খান নির্যাতিত মা-ছেলে।

বিবি খাদিজা অভিযোগ করে বলেন, ‘আমরা গরিব মানুষ। আমাদেরকে অমানুষিক নির্যাতন করে এখন আবার মামলা দিয়ে হয়রানি করছে। আমরা খেতে পাই না, মামলা খরচ জোগাড় করব কোথা থেকে।’ এ ঘটনার তদন্তপূর্বক ন্যায়বিচারও দাবি করেন তিনি।

এর আগে ১ মে দুপুরে চরএলাহী ২নং ওয়ার্ডের চরকলমী গ্রামের শাহাদাত নগরের জাহাঙ্গীর ও তার ছেলে মাসুদসহ সংঘবদ্ধ চক্রের হাতে ‘তুচ্ছ ঘটনায় মা-ছেলেকে গাছে বেঁধে নির্যাতন’ করার অভিযোগ ওঠে।

কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর জাহেদুল হক রনি মামলার বিষয়টি নিশ্চিত করেন।

তিনি বলেন, বিজ্ঞ আদালতের নির্দেশনা মোতাবেক মামলাটি নথিভুক্ত করা হয়েছে। তদন্ত করে প্রকৃত ঘটনা উদঘাটনের চেষ্টা চলছে।




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃ[email protected]