বাবুগঞ্জে ১২ বছরের এক কিশোরী নিখোঁজ


Barisal Crime Trace -FF প্রকাশের সময় : মে ২, ২০২৩, ৮:৩১ অপরাহ্ণ /
বাবুগঞ্জে ১২ বছরের এক কিশোরী নিখোঁজ

বাবুগঞ্জ প্রতিনিধিঃ বরিশালের বাবুগঞ্জে বাসার লোকজনের অগোচরে নিজের কাপড় ও কিছু টাকা নিয়ে অন্যত্র চলে যাওয়ার খবর পাওয়া গেছে। এ ঘটনাটি ঘটেছে বাবুগঞ্জ উপজেলার রহমতপুর ইউনিয়নের ক্ষুদ্রকাঠী গ্রামের সিকদার বাড়িতে।

জানা গেছে, আনুমানিক ৫মাস আগে ক্ষুদ্রকাঠী গ্রামের বীর মুক্তিযোদ্ধা মোঃ বাদল সিকদার উপজেলার রহমতপুর ইউনিয়নের পশ্চিম রহমতপুর গ্রামের কালাম মোল্লার স্ত্রী মানসিক ভাবে অসুস্থ থাকায় কালাম মোল্লা অন্যত্র বিয়ে করেন।

পরে তার কিশোরী কন্যা নাজমা আক্তার মিমকে তার খালার বাড়িতে পাঠিয়ে দেন। পরে মিমের খালু মোঃ বেলায়েত এর পারিবারিক অসচ্ছলতা কারণে মিমকে বীর মুক্তিযোদ্ধা মোঃ বাদল সিকদারের বরিশালের বাসায় বাড়িতে পাঠিয়ে দেন।

পরে মিমকে বীর মুক্তিযোদ্ধা মোঃ বাদল সিকদার তার বাসায় আশ্রয় দেন। গত ঈদুল ফিতরে মিম কে নিয়ে তার ক্ষুদ্রকাঠী গ্রামের বাড়িতে আসেন। পরে গত ১ মে সোমবার সকাল আনুমানিক ৭ টার দিকে বাড়ির লোকজনের অগোচরে মিম তার নিজের কাপড় ও কিছু টাকা নিয়ে চলে যায়।

মিমকে বাসায় না দেখে বাড়ির আশেপাশে খোঁজাখুজি করেন। না পেয়ে মিমের খালু, তার বাবা ও নানা বাড়িতে খোঁজ নেন । সেখানেও না পাওয়ায় এলাকায় মাইকিং করে মিমকে খোঁজার চেষ্টা করেন। এ ঘটনায় বীর মুক্তিযোদ্ধার পরিবার বিষয়টি এয়ারপোর্ট থানা পুলিশ কে অবহিত করেন।