ইন্দুরকানীতে দ্বিতীয় স্ত্রীর বিরুদ্ধে স্বামীকে শ্বাসরোধে হত্যার অভিযোগ


Barisal Crime Trace -FF প্রকাশের সময় : মে ৫, ২০২৩, ১:১১ অপরাহ্ণ /
ইন্দুরকানীতে দ্বিতীয় স্ত্রীর বিরুদ্ধে স্বামীকে শ্বাসরোধে হত্যার অভিযোগ

পিরোজপুর প্রতিনিধি : পিরোজপুরের ইন্দুরকানীতে স্ত্রীর নির্যাতনে নুর ইসলাম সরদার (৬৫) নামের এক বৃদ্ধের মৃত্যুর অভিযোগ উঠেছে। তার দ্বিতীয় স্ত্রী আনোয়ারা বেগমের (৫০) বিরুদ্ধে এ অভিযোগ উঠেছে। বুধবার (৩ মে) রাতে উপজেলার পাড়েরহাট ইউনিয়নের উমেদপুর গ্রামে এ ঘটনা ঘটে।

নিহতের মেয়ে কপালী আক্তার অভিযোগ করে বলেন, একমাস আগে বাবাকে নিয়ে বরিশালে আমার শ্বশুরবাড়ি বেড়াতে যাই। সেখানে বেড়ানো শেষে বাবা নিজ বাড়িতে ফিরে আসেন।

আমার শ্বশুরবাড়ি বেড়াতে যাওয়ায় দ্বিতীয় স্ত্রী আনোয়ারা বেগম বাবাকে প্রায়ই শারীরিক নির্যাতন করতেন। নির্যাতন সহ্য করতে না পেরে স্ত্রীর বিরুদ্ধে পাড়েরহাট পুলিশ ফাঁড়িতে অভিযোগ দিয়েছিলেন তিনি। এ কারণে ক্ষুব্ধ হয়ে বুধবার রাতে দ্বিতীয় স্ত্রী আনোয়ারা বেগম বাবাকে শ্বাসরোধে হত্যা করেছেন।

স্থানীয় ইউপি সদস্য আবুল কালাম জানান, প্রথম স্ত্রীর মেয়ের শ্বশুরবাড়ি বেড়াতে যাওয়ায় দ্বিতীয় স্ত্রী আনোয়ারা বেগম নুর ইসলামের ওপর ক্ষিপ্ত হন। মেয়ের শ্বশুরবাড়ি বেড়ানো শেষে বাড়ি ফিরে এলে শারীরিকভাবে নির্যাতন করতেন। পরে শ্বাসরোধে হত্যা করেছেন তার স্বজনরা জানিয়েছেন।

এ বিষয়ে অভিযুক্ত আনোয়ারা বেগম বলেন, ‘আমার স্বামী রাস্তার ওপর পড়ে স্ট্রোক করে মারা গেছে। ওইসময় আমি বাড়িতে ছিলাম না।’ ইন্দুরকানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এনামুল হক বলেন, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পিরোজপুর মর্গে পাঠানো হয়েছে।