বরিশালকে আইটি সিটি হিসাবে গড়ে তুলবো-মেয়র প্রার্থী তাপস


Barisal Crime Trace -FF প্রকাশের সময় : মে ২৫, ২০২৩, ৬:৩৩ অপরাহ্ণ /
বরিশালকে আইটি সিটি হিসাবে গড়ে তুলবো-মেয়র প্রার্থী তাপস

শামীম আহমেদ, বরিশাল ॥ আসন্ন বরিশাল সিটি কর্পোরেশন নির্বাচন উপলক্ষে জাতীয় পার্টি মনোনীত মেয়র প্রার্থী প্রকৌশলী ইকবাল হোসেন তাপস নগরীর জেলখানার মোড়, হাসপাতল রোড, নতুন বাজার এলাকায় গণসংযোগ করেন।

আজ (২৫ মে,) বুধবার নগরীর জেলখানার মোড়, হাসপাতাল রোড,নতুন বাজার এলাকায় গণসংযোগ ও ভোটারদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন ইকবাল হোসেন তাপস। এ সময় অমৃত লাল দে কলেজে শিক্ষক ও শিক্ষার্থীদের সাথে মতবিনিময় করেন তিনি ।

এ সময় ইকবাল হোসেন তাপস বলেন, আমি নির্বাচিত হলে যুব সমাজের জন্য কাজ করবো। বরিশালকে আইটি সিটি হিসাবে গড়ে তুলবো। আইটির মাধ্যমে বেকার যুব সমাজের অনেক কর্মসংস্থান হবে।

ভোটারদের সাথে শুভেচ্ছা বিনিময় কালে ইকবাল হোসেন তাপস আরোও বলেন একটি আধুনিক ও উৎপাদনমুখী নগরী বিনির্মাণে কাজ করবেন তিনি তাই সকলের দোয়া ও সমর্থন কামনা করেন । এ সময় উপস্থিত ছিলেন জাতীয় পার্টি চেয়াারম্যানের উপদেষ্টা ও বরিশাল মহানগরের আহ্বায়ক অধ্যাপক মহসিন উল ইসলাম হাবুল।

এ সময় আরও উপস্থিত ছিলেন জাতীয় পার্টি বরিশাল জেলা ও মহানগর শাখার সদস্য সচিব এ্যাড : এম এ জলিল, যুগ্ম আহবায়ক কামরুল জামান চৌধুরী, কামাল তালুকদার, মোঃ মোরশেদ ফোরকান,

জাতীয় পার্টির উপজেলা সাধারণ সম্পাদক মোঃ জয়নাল আবেদীন, মহানগর কমিটির সভাপতি মোঃ গিয়াস উদ্দিন, সম্পাদক মোঃ রফিকুল ইসলাম, শ্রমিক নেতা মোঃ জাহাঙ্গীর হোসেন, কৃষক পার্টি নেতা মোসলেম ফরাজি, সদস্য বাবু ননী গোপাল, মোঃ ডালিম।