ডুবন্ত নৌকায় কেউ উঠবে না: তাপস


Barisal Crime Trace -FF প্রকাশের সময় : মে ২৬, ২০২৩, ৭:৫৪ অপরাহ্ণ /
ডুবন্ত নৌকায় কেউ উঠবে না: তাপস

স্টাফ রিপোর্টার, বরিশাল : ডুবন্ত নৌকায় কেউ উঠবে না। গতকাল গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচনে আপনারা দেখেছেন কিভাবে জনগণ নৌকাকে ডুবিয়ে দিয়েছে। গতকাল মির্জাগঞ্জ ও নাজিরপুরের উপ নির্বাচনেও নৌকা ডুবে গেছে।জনগণ ভোট দিতে পারলে কোন ভুল সিদ্ধান্ত নেবেনা।বিগত ১৫ বছর বরিশালের ভোটারা ভোট দিতে পারিনি।এবার সুযোগ পেলে ভোটের বাক্স লাঙ্গলে ভোরে যাবে।

২৬ মে ২০২৩ শুক্রবার বরিশাল রিটার্নিং কর্মকর্তার কাছ থেকে লাঙ্গল প্রতীক বরাদ্দ পেয়ে আল্লাহর শুকরিয়া আদায় করে সর্বস্তরের ভোটারদের সাথে শুভেচ্ছা বিনিময় ও গণ সংযোগ শেষে সংবাদকর্মীদের সামনে জাতীয় পার্টি মনোনীত মেয়র প্রার্থী প্রকৌশলী ইকবাল হোসেন তাপস এসব কথা বলেন। তিনি আরও বলেন, আমি মহান আল্লাহর সাহায্য নিয়ে বরিশালের সন্মানিত নাগরিক ও সাংবাদিক ভাই বোনদের নিয়ে এগিয়ে যেতে চাই।

আমার কালোটাকার পাহাড় নেই আছে বুকভরা সাহস ও ভালোবাসা।গুন্ডা আর মস্তানীর রাজনীতি আমি করিনা।মানুষের রাজনীতি আমি করি,মানুষের পাশে থাকতে চায়। আগমী ১২জুন আপনারা আমার সাথে থাকুন।আমি আপনাদের কর্মচারী ও সেবক হিসেবে কাজ করতে চায়।

এসময় আরো উপস্থিত ছিলেন অধ্যাপক মহসিন উল ইসলাম হাবুল, এডভোকেট এম এ জলিল, রফিকুল ইসলাম গফুর, অধ্যাপক গিয়াস উদ্দিন, এস এম ইনামুল হাসান শামীম, জাহিদুল ইসলাম মামুন, হাফিজা আক্তার রিমি, তানিয়া আক্তার, লামিয়া,মোঃ ইউনুস।