বানারীপাড়ায় প্রবীণ আওয়ামী লীগ নেতা আলহাজ্ব আবু সালেহ চির নিন্দ্রায় শায়িত


Barisal Crime Trace -FF প্রকাশের সময় : জুলাই ১৪, ২০২৩, ৬:২৮ অপরাহ্ণ /
বানারীপাড়ায় প্রবীণ আওয়ামী লীগ নেতা আলহাজ্ব আবু সালেহ চির নিন্দ্রায় শায়িত

রাহাদ সুমন,বিশেষ প্রতিনিধি : বরিশালের বানারীপাড়া উপজেলার মলুহার ওয়াজেদিয়া মাধ্যমিক বিদ্যালয়ের সাবেক সভাপতি ও অবসরপ্রাপ্ত স্বাস্থ্য পরিদর্শক প্রবীণ আওয়ামী লীগ নেতা আলহাজ্ব মো. আবু সালেহ (৮২) ঢাকার পিজি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ১২ জুলাই বুধবার সন্ধ্যা ৬ টা ৫০ মিনিটের সময় ইন্তেকাল করেন।

( ইন্না…রাজিউন)। তিনি বার্ধক্যজনিত বিভিন্ন জটিল রোগে ভূগছিলেন। মরহুম আলহাজ¦ মো. আবু সালেহ পিরোজপুর জেলা আওয়ামী লীগের সাবেক সিনিয়র নেতা প্রয়াত বীর মুক্তিযোদ্ধা আ স ম সিদ্দিকের ছোট ভাই ও উপজেলার ইলুহার ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রভাষক আমিনুল হক সোহেল এবং মলুহার ওয়াজেদিয়া মাধ্যমিক বিদ্যালয়ের সহকারি প্রধান শিক্ষক ফায়জুল হক সংগ্রামের পিতা।

মৃত্যুকালে তিনি ৩ ছেলে ও নাতি-নাতনীসহ বহু গুনগ্রাহী রেখে গেছেন। ১৪ জুলাই শুক্রবার সকাল ৯টায় মলুহার ওয়াজেদিয়া মাধ্যমিক বিদ্যালয় মাঠে জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে চির নিন্দ্রায় শায়িত করা হয়। জানাজার পরে বরিশাল জেলা আওয়ামী লীগের পক্ষ থেকে ফুল দিয়ে তাকে অন্তিম শ্রদ্ধা জানানো হয়।

জানাজায় বরিশাল-২ আসনের সংসদ সদস্য মো. শাহে আলম,সাবেক সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট তালুকদার মো. ইউনুস, পিরোজপুর-২ আসনের সাবেক সংসদ সদস্য অধ্যক্ষ শাহ আলম, কেন্দ্রীয় আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক সাজ্জাদ সাকিব বাদশা, বানারীপাড়া পৌর মেয়র অ্যাডভোকেট সুভাষ চন্দ্র শীল,বানারীপাড়া উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা গোলাম সালেহ মঞ্জু মোল্লা ও ইলুহার ইউপি চেয়ারম্যান শহিদুল ইসলামসহ আওয়ামী লীগ ও এর অঙ্গ সহযোগী সংগঠন ও বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ এবং সর্বস্তরের কয়েক হাজার মানুষ অংশ নেন।

এদিকে তার মৃত্যুতে বরিশাল-২ আসনের সাবেক সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ¦ মো. মনিরুল ইসলাম মনি,বানারীপাড়া উপজেলা চেয়ারম্যান আলহাজ¦ গোলাম ফারুক,সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মাওলাদ হোসেন সানা,বানারীপাড়া প্রেসক্লাব সভাপতি রাহাদ সুমন,সম্পাদক সুজন মোল্লাসহ বিভিন্ন রাজনৈতিক,সামাজিক,সাংস্কৃতিক ও পেশাজীবী সংগঠনের নেতৃবৃন্দ গভীর শোক ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।