বরিশাল-৩ আসনে আ’লীগের মনোনয়ন ফরম জমা দিলেন এম সাইফুল আলম


Barisal Crime Trace -FF প্রকাশের সময় : নভেম্বর ২০, ২০২৩, ৬:২৬ অপরাহ্ণ /
বরিশাল-৩ আসনে আ’লীগের মনোনয়ন ফরম জমা দিলেন এম সাইফুল আলম

সাইফুল ইসলাম, বাবুগঞ্জ : আগামী জাতীয় দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে বরিশাল-৩ (বাবুগঞ্জ-মুলাদী) আসনের আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী হিসেবে মনোনয়ন পত্র জমা দিলেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির সহ-সম্পাদক বাবুগঞ্জে কৃতিসন্তান এম সাইফুল আলম। রোববার (১৯ নভেম্বর) সকাল ১১ টায় বিপুল সংখ্যক নেতা কর্মীকে সাথে নিয়ে ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয়ে মনোনয়ন বোর্ডের নেতৃবৃন্দের হাতে মনোনয়ন ফরমটি জমা দেন তিনি।

এসময় এক প্রতিক্রিয়ায় এম সাইফুল আলম বলেন, ‘দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে দেশ এখন উন্নয়ন ও সমৃদ্ধির পথে এগিয়ে চলছে। আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে জনগণ নৌকা মার্কায় ভোট দিয়ে পুনরায় দেশের অগ্রযাত্রাকে অব্যাহত রাখবেন’ এ আশাবাদ ব্যক্ত করে এম সাইফুল আলম বরিশাল-৩ আসনের আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশা করেন। মনোনয়ন পেলে জয়লাভের আশা ব্যক্ত করে পিছিয়ে পড়া বরিশাল-৩ (বাবুগঞ্জ-মুলাদী) আসনকে আধুনিক ও স্মার্ট গড়ে তোলার অঙ্গীকার ব্যক্ত করেন তিনি।

তিনি আরও বলেন, বাবুগঞ্জ-মুলাদীর সার্বিক উন্নয়নে সকলকে সঙ্গে নিয়ে কাজ করে যাব। মনোনয়ন পত্র জমা দেওয়ার পূর্বে বিপুল সংখ্যক নেতাকর্মীদের মিছিল নিয়ে দলীয় কার্যালয়ে উপস্থিত হন কেন্দ্রীয় আওয়ামী যুবলীগ নেতা এম সাইফুল আলম। এসময় তার সাথে কেন্দ্রীয় যুবলীগের ও বাবুগঞ্জ উপজেলা আওয়ামীলীগ যুবলীগসহ বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

এম সাইফুল আলম বরিশালের বাবুগঞ্জ উপজেলার চাঁদপাশা ইউনিয়নের কালিকাপুর গ্রামের হাজী মোহাম্মদ হোসেন মোল্লার কনিষ্ঠ পুত্র। স্কুল জীবন থেকেই ছাত্র রাজনীতি শুরু করেন এম সাইফুল আলম। সরকারী বাংলা কলেজ ছাত্রলীগ নেতা ছিলেন। পরে আওয়ামী যুবলীগের রাজনীতির সাথে জড়িয়ে পরেন। বর্তমানে বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় সহ-সম্পাদক হিসেবে রয়েছে।

এম সাইফুল আলম বহুমূখী প্রতিভার অধিকারী-একদিকে সফল রাজনীতিবিদ অন্যদিকে সফল ব্যবসায়ী, অত্যান্ত বিণয়ী ও পরোপকারী সাইফুল আলম সততা ও নিষ্ঠার মাধ্যমে প্রতিষ্ঠিত হয়েছেন একজন দক্ষ ব্যবসায়ী, সম্জ সেবক এবং আদর্শিক রাজনীতিবিদ হিসেবে। তিনি বাংলাদেশে প্রতিষ্ঠিত সান সিটি গ্রুপ অব কম্পানির দুবাই ও কাতারে ব্যাপক সুনামের সাথে দীর্ঘদিন ব্যবসা করে আসছেন।

বাবুগঞ্জের সন্তান এম সাইফুল আলম অসহায়দের সাহায্যের হাত বাড়িতে দিতে এবং অসহায় মানুষের কল্যাণে তিনি প্রতিষ্ঠা করেছেন বাংলাদেশ সরকারের সমাজকল্যান মন্ত্রাণালয় অনুমোদিত সমাজসেবা মূলক প্রতিষ্ঠান ইউনাইটেড ওয়েল ফেয়ার অর্গানাইজেশন। সমাজ সেবার মহান ব্রত নিয়ে নিজ গ্রামে নিজ অর্থে প্রতিষ্ঠা করেছেন জামে মসজিদ, গরীব দুঃখীদের সাহায্যে তার হাত রেখেছেন খোলা।

তাই সাধারণ মানুষের পাশে থাকতে সুখ দুঃখের অংশিদার হতে আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনায়ন প্রত্যাশা করেন এম সাইফুল আলম। নৌকার মাঝি হয়ে নির্বাচিত হয়ে এলাকার উন্নয়ন ঘটাতে চান তিনি।