বিএনপির কমিটিতে আ’লীগের দুই নেতার নাম, দুজনেই বহিস্কার


Mahadi Hasan প্রকাশের সময় : আগস্ট ২৭, ২০২৩, ৭:২২ অপরাহ্ণ /
বিএনপির কমিটিতে আ’লীগের দুই নেতার নাম, দুজনেই বহিস্কার

আগৈলঝাড়া (বরিশাল) প্রতিনিধি:: বরিশালের আগৈলঝাড়ায় দলীয় শৃংখলা ভঙ্গের কারণে দলীয় পদ থেকে দুই নেতাকে সাময়িক বহিস্কার করেছে আওয়ামী লীগ। রবিবার দুপুরে স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে এই খবর নিশ্চিত করেছে উপজেলা আওয়ামী লীগের সভাপতি সুনীল কুমার বাড়ৈ এবং সাধারণ সম্পাদক আবু সালেহ মো. লিটন।

নেতৃবৃন্দর স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে বহিস্কৃতরা হলেন- উপজেলার গৈলা ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সহ-সভাপতি মনির তালুকদার এবং রত্নপুর ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের নেতা, সাবেক ইউপি সদস্য সুরেশ চন্দ্র বিশ্বাস।

উল্লেখিত দুই নেতার বিরুদ্ধে দলীয় শৃংখলা ভঙ্গের অভিযোগে তাদের দলীয় পদ ও দলের সকল প্রকার সাংগঠনিক কর্মকান্ড থেকে সাময়িত বহিস্কার করা হয়েছে।

গত ২৩ আগস্ট আগৈলঝাড়া উপজেলা বিএনপি’র অনুমোদন করা গৈলা ইউনিয়ন বিএনপির আহ্বায়ক কমিটিতে ২৪ নম্বর সদস্য হিসেবে মনির তালুকদারের নাম এবং রত্নপুর ইউনিয়ন বিএনপির আহ্বায়ক কমিটিতে ১৪ নম্বর যুগ্ম সম্পাদক হিসেবে রত্নপুর ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের আওয়ামী লীগ নেতা, সাবেক ইউপি সদস্য সুরেশ বিশ্বাসের নাম স্থান পায়।

উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আবু সালেহ মো. লিটন বলেন- দলে শুদ্ধি অভিযানের অংশ হিসেবে তাদের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হয়েছে। ভবিষ্যতেও এই ব্যবস্থা অব্যাহত থাকবে।’