বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার স্নেহ পেলেন স্বাস্থ্যকর্মী

Barisal Crime Trace
প্রকাশিত এপ্রিল ২৮ বুধবার, ২০২১, ০৪:৫১ অপরাহ্ণ
বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার স্নেহ পেলেন স্বাস্থ্যকর্মী

নিজস্ব প্রতিবেদক:: নভেল করোনাভাইরাসে আক্রান্ত বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া গতকাল মঙ্গলবার রাতে ভর্তি হয়েছেন রাজধানীর এভারকেয়ার হাসপাতালে।

 

বর্তমানে সেখানে চিকিৎসাধীন তিনি। শারীরিক কিছু পরীক্ষা-নিরীক্ষার জন্য তাঁকে সেখানে রাখার কথা বলা হচ্ছে ব্যক্তিগত চিকিৎসক দলের পক্ষ থেকে।

 

এদিকে গতকাল রাত ১০টার দিকে খালেদা জিয়াকে হাসপাতালে নেওয়ার পর বেশ কিছু ছবি ছড়িয়ে পড়ে সামাজিক যোগাযোগমাধ্যমে।

 

তবে সব ছবির মধ্যে একটি ছবি সবার নজর কেড়েছে। তাতে দেখা যাচ্ছে হলুদ পোশাকে হুইল চেয়ারে বসা সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়া।

 

আর তাঁর পাশে হাঁটু গেঁড়ে বসে আছেন এভারকেয়ার হাসপাতালের এক স্বাস্থ্যকর্মী। ওই স্বাস্থ্যকর্মীর মাথায় পরম মমতায় হাত রেখে স্নেহের পরশ বুলিয়ে দিচ্ছেন সাবেক প্রধানমন্ত্রী।

 

স্বাস্থ্যকর্মীর মাথায় খালেদা জিয়ার ওই ছবি মুহূর্তে ভাইরাল হয় সামাজিক যোগাযোগমাধ্যমে। ছবির প্রতিক্রিয়ায় খালেদা জিয়ার সুস্থতা কামনা করেন দলের নেতাকর্মী ও সাধারণ মানুষ।

 

ভাইরাল হওয়া ছবিটি বিএনপির ফেসবুক পেইজে পোস্ট করা হয়। সেখানে ক্যাপশনে লেখা হয়- ‘মঙ্গলবার রাতে বিএনপির চেয়ারপারসন এবং সাবেক প্রধানমন্ত্রী, গণতন্ত্রের মা, দেশনেত্রী খালেদা জিয়া চেকআপের জন্য রাজধানীর এভারকেয়ার হাসপাতালে ভর্তি হয়েছেন।

 

সেখানে চেয়ারপারসন খালেদা জিয়ার সঙ্গে একজন স্বাস্থ্যকর্মীর ফটো বিভিন্ন সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে ভাইরাল কনটেন্ট হিসেবে আবির্ভূত হয়েছে। ছবিতে দেখা যাচ্ছে, চেয়ারপারসন খালেদা জিয়া সেই স্বাস্থ্যকর্মীর মাথায় হাত রেখে দোয়া করছেন।’

 

এই পোস্টে খালেদা জিয়াকে নিয়ে নেতা-কর্মীরা শ্রদ্ধাভরে নানা কমেন্ট করেছেন। নেত্রীর দ্রুত সুস্থতার জন্য অনেকে দোয়া করেছেন।

 

তায়েফ হাসনাত নামের একজন লিখেছেন, ‘মানুষ দেশনেত্রীকে কতটা ভালোবাসে, এ ছবি তার প্রমাণ। ম্যাডাম করোনায় আক্রান্ত, তারপরও একজন নার্স উনার হাত মাথায় নিয়েছেন কোনো কিছুর তোয়াক্কা না করে।’

 

আনসার আলী রাজু নামের একজন লিখেছেন, ‘বাংলাদেশর এমন একটা মানুষ, যাঁর জন্য ১৮ কোটি মানুষই দোয়া করে।

 

তিনি আর কেউ নন, তিনি হলেন গণতন্ত্রের মা খালেদা জিয়া। মানুষের মন্তব্যে বোঝা যায়, বাংলাদেশের জনগণ গণতন্ত্রের মাকে কতটুকু ভালোবাসে। হে আল্লাহ, আপনি তাঁকে তাড়াতাড়ি সুস্থতা দান করুন, আমিন।’

 

পার্থ হালদার নামের একজন লিখেছেন, ‘ভগবানের কাছে আকুলভাবে প্রার্থনা করছি। ভগবান দেশমাতাকে সুস্থ করে দাও।’

 

‘টুটুল বাগেরহাট’ নামের একজন লিখেছেন, ‘এই ছবিটা দেখে আমার বার বার কান্না পাচ্ছে। একজন মানুষকে কতটা ভালোবাসলে তাঁর করোনা হয়েছে জানার পরও তাঁর হাত একটু মাথায় নিতে কুণ্ঠাবোধ করে না। আল্লাহ, তুমি এই দেশমাতৃকার মাকে সুস্থতা দান করো।’




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃbarishalcrimetrace@gmail.com