তজুমদ্দিনে ৫০ হাজার টাকাসহ ব্যাংক ম্যানেজারকে অপহরণ করে মারপিটের অভিযোগ

Barisal Crime Trace
প্রকাশিত এপ্রিল ২৮ বুধবার, ২০২১, ০৬:০১ অপরাহ্ণ
তজুমদ্দিনে ৫০ হাজার টাকাসহ ব্যাংক ম্যানেজারকে অপহরণ করে মারপিটের অভিযোগ
স্টাফ রিপোর্টার।। ভোলার তজুমদ্দিনের সিটি ব্যাংক দক্ষিণ খাশেরহাট শাখার ম্যানেজার শাখাওয়াত হোসেনকে ৫০ হাজার টাকাসহ অপহরণ করে আরো টাকার জন্য মারপিট করার অভিযোগ পাওয়া গেছে।
মঙ্গলবার রাতে অপহরণকারীদের সাথে সমঝোতা করে মেঘনার তীরের পরিত্যক্ত নৌকা থেকে শাখাওয়াতকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে।
প্রত্তক্ষদর্শী মাসুদ এগ্রো ফুড প্রোডাক্টসের তজুমদ্দিন এরিয়া ম্যানেজার মোঃ রিয়াজ জানান, মঙ্গলবার ইফতারের আগে মোটরসাইকেল যোগে শাখাওয়াতসহ আমি চাঁচড়া বাড়ীতে ফিরছিলাম।
চাঁচড়া ইয়াসিন খনকার বাড়ী দরজায় পৌঁছলে আমার গতিরোধ করে শাখাওয়াতকে জোড় করে তুলে নেয় দুটি হোন্ডায় আসা দক্ষিণ চাঁচড়া গ্রামের নাহিদ (২০), সাদ্দাম (২২)ও মোকসেদ(১৮)। এঘটনা আমি ফোনে সবাইকে জানিয়ে দেই। অপহৃত শাখাওয়াতের বড় ভাই মোঃ সুমন জানান,
ওদের সাথে সমঝোতা করে রাতে শরীফ হাওলাদার ও মান্নান মাস্টারের সহযোগীতায় আমার ভাইকে চাঁচড়ার নদীর কিনারের একটি পরিত্যক্ত নৌকা থেকে উদ্ধার করি।
তাকে ব্যাপক মারপিট করা হয়েছে। উদ্ধারের পর লালমোহন নিউ হেলথ কেয়ার ডায়াগনষ্টিক সেন্টারে ডাঃ জংশেদ আলমের কাছে চিকিৎসা নিয়ে বাড়ী আসি। পরে রাতে কয়েকবার বমি হলে তজুমদ্দিন হাসপাতালে শাখাওয়াতকে ভর্তি  করি।
তজুমদ্দিন থানা অফিসার ইন-চার্জ এসএম জিয়াউল হক জানান, লিখিত অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃbarishalcrimetrace@gmail.com