বরিশালের বাবুগঞ্জ কৃষকের ধান কেটে দিল ছাত্রলীগ

Barisal Crime Trace
প্রকাশিত এপ্রিল ২৮ বুধবার, ২০২১, ০৭:০২ অপরাহ্ণ
বরিশালের বাবুগঞ্জ কৃষকের ধান কেটে দিল ছাত্রলীগ

পূলকঃ “বর্তমানে তথ্য প্রযুক্তির যুগ” বাবুগঞ্জ উপজেলার ছাএলীগ কমীরা নিজেদের ব্যক্তিগত ফেসবুক অ্যাকাউন্টের পোস্ট করার সাথে সাথেই জানিয়ে দেওয়া হয়- যদি কোন কৃষকের অভাবে ধান কাটতে না পারেন তাহলে যোগাযোগ করতে বলা হয়।

 

পোস্ট দেওয়ার সাথে সাথেই যোগাযোগ করেন হত দরিদ্ররা। তারই ধারাবাহিকতায় বরিশালের বাবুগঞ্জ উপজেলার দেহেরগতি ইউনিয়নের হত দরিদ্র কৃষকের জমির ধান কেটে ঘরে তুলে দিলেন বাবুগঞ্জ উপজেলা ছাত্রলীগের নেতা কর্মীরারা রোজা রেখেই।

 

কৃষি বান্ধব সরকার মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরন্ত শেখ হাসিনা আহ্বানে বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় সংগ্রামী সভাপতি আল-নাহিয়ান খাঁন (জয়) ও বিপ্লবী সাধারন সম্পাদক লেখক ভর্ট্রাচার্জ এর নির্দেশক্রমে এ ডাক সুনামের সাথে উপজেলা সু পরিচিত ছাত্রলীগ নেতা আবিদ আল সাকিব এর উদ্যোগে কৃষকদের ধান কেটে বাড়িতে পৌঁছে দেয়ার আলোড়ন সৃষ্টি করেছে।

 

তবে মঙ্গলবার সকাল থেকে সারাদিন বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির নির্দেশে উপজেলার ছাত্রলীগের কর্মীদের নিয়ে কৃষক ভাইদের ধান কেঁটে বাড়ি পৌঁছেয়ে দিয়ে মানবতার দৃষ্টান্ত স্থাপন করলেন।

 

 

এসময় আবিদ আল সাকিব বলেন, বরিশালে আমরা শুনেছি দেশের সার্বিক পরিস্থিতিতে করোনা, ডায়রিয়া, তাপমাএা ৩৮ ডিগ্রি সেলসিয়াস তারই মধ্যে রোজা।

 

বিভিন্ন সমস্যায় পড়েছে কৃষক। তাই যে কোন দুঃসময় মোকাবেলা করতে বাংলাদেশ আওয়ামীলীগ সরকারের পাশে ছাত্রলীগ কর্মীদের ভুমিকা ছিলো থাকবে এবং আমরা তা পালন করছি।

 

 

আরো বলেন ভবিষ্যতেও বাংলাদেশ ছাত্রলীগ আওয়ামিলীগ সরকার দেশরন্ত জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে এবং কেন্দ্রীয় ছাত্রলীগের নির্দেশনা নিয়ে কাজ করবে দেশ ও জাতির কল্যানে ছাত্রলীগ।

 

এ সময়ে আরো উপস্থিত ছিলেন -আবিদ আল সাকিব,রাজিবুল ইসলাম অনন্ত,তানভির হোসেন,জাকারিয়া মাল,হাসান হাওলাদার,জলিল হোসাইন সহ অনেক তরুণ। গরিব অসহায় কৃষকদের পাশে থেকে এভাবেই কাঁধে কাঁধ মিলে সাহায্য করে যাচ্ছে বাংলাদেশ ছাত্রলীগের একনিষ্ঠ কর্মীরা। এইরকম উদ্যোগ নিঃসন্দেহে প্রশংসনীয়।




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃbarishalcrimetrace@gmail.com