বাবুগঞ্জে পরিবারকে জিম্মি করে রাখার অভিযোগ

Barisal Crime Trace -HR
প্রকাশিত মে ২ রবিবার, ২০২১, ০২:১৬ অপরাহ্ণ
বাবুগঞ্জে পরিবারকে জিম্মি করে রাখার অভিযোগ

শামীম আহমেদ ॥ অসহায় দিনমজুর একটি পরিবারকে নিজ বাড়ি থেকে উচ্ছেদ করতে প্রতিপক্ষের লোকজনে গত দুইদিন থেকে জিম্মি করে রেখেছে বলে অভিযোগ পাওয়া গেছে।

 

ঘটনাটি জেলার বাবুগঞ্জ উপজেলার বাহেরচর গ্রামের।

আজ (২ই) মে, রবিবার সকালে মোবাইল ফোনে ওই গ্রামের বাসিন্দা জাকির হোসেন খান এ প্রতিনিধির কাছে অভিযোগ করেন বলেন, দীর্ঘদিন থেকে একই বাড়ির প্রভাবশালী চাচাতো ভাই চুন্নু খান তাকে স্ব-পরিবারে বসতবাড়ি থেকে উৎখাত করার জন্য পাঁয়তারা করে আসছে। তারই ধারাবাহিকতায় একাধিকবার তাকেসহ পরিবারের সদস্যদের ওপর হামলা ও নির্যাতন করা হয়।

সর্বশেষ গত বুধবার তার গরুতে চুন্নু খানের একটি কলাগাছ খাওয়াকে কেন্দ্র করে ওইদিন ইফতারের পূর্ব মূহুর্তে তার (জাকির) বড় ভাই জুলফিকার আলী খানকে পিটিয়ে আহত করে চুন্নু খান ও তার পুত্র নাঈম খান। এনিয়ে বৃহস্পতিবার দুপুরে তার (জাকির) সাথে বাগ্বিতন্ডা হলে জাকির খানকেও পিটিয়ে আহত করা হয়।

 

এসময় হামলাকারীদের হাত থেকে স্বামীকে রক্ষা করতে এগিয়ে আসলে জাকিরের স্ত্রী সাহিদা আক্তার সুখীকে বিবস্ত্র করে পিটিয়ে আহত করে প্রতিপক্ষরা। এমনকি তার (জাকির) দুই শিশু কন্যাকেও মারধর করা হয়।

তিনি আরও অভিযোগ করেন, এ ঘটনায় শুক্রবার বিকেলে থানায় লিখিত অভিযোগ দায়ের করায় ক্ষিপ্ত হন চুন্নু খান ও তার সহযোগিরা। অভিযোগ প্রত্যাহারের জন্য ওইদিন রাত থেকে তার (জাকির) স্ব-পরিবারকে জিম্মি করে রাখা হয়েছে। পূর্ণরায় প্রতিপক্ষের হামলার ভয়ে বর্তমানে জাকির ও তার পরিবারের মধ্যে চরম আতংক বিরাজ করছে। প্রভাবশালী চুন্নু খান ও তার সহযোগিদের হামলার হাত থেকে ও জিম্মি অবস্থা থেকে রক্ষা পেতে অসহায় দিনমজুর জাকির হোসেন প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তাদের আশু হস্তক্ষেপ কামনা করেছেন।

এ ব্যাপারে অভিযুক্ত চুন্নু খানের ব্যবহৃত মোবাইল ফোনে একাধিকবার যোগাযোগের চেষ্ঠা করা হলেও তিনি ফোন রিসিফ না করায় তার কোন বক্তব্য পাওয়া যায়নি। তবে বাবুগঞ্জ থানার ওসি মোঃ মিজানুর রহমান বলেন, জিম্মি করে রাখার বিষয়টি আমার জানা নেই, তবে পুলিশ পাঠিয়ে খবর নিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও তিনি উল্লেখ করেন।




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃ[email protected]