ভোলায় হরিজন সম্প্রদায়ের মাঝে পুলিশের মানবিক সহায়তা বিতরণ

Barisal Crime Trace
প্রকাশিত মে ৩ সোমবার, ২০২১, ০৩:৩১ অপরাহ্ণ
ভোলায় হরিজন সম্প্রদায়ের মাঝে পুলিশের মানবিক সহায়তা বিতরণ

নিজস্ব প্রতিবেদকঃ ভোলায় করোনার প্রাদুর্ভাবে কর্মহীন হয়ে পড়া হরিজন সম্প্রদায়ের মাঝে মানবিক সহায়তা বিতরণ করেছে জেলা পুলিশ।

 

রোববার (২ মে) দুপুরে জেলা পুলিশের আয়োজনে সামাজিক দূরত্ব বজায় রেখে শহরের গজনবী স্টেডিয়াম মাঠে ৪৫ জন হরিজন সম্প্রদায়ের মানুষকে মানবিক সহায়তা হিসেবে চাল, ডাল, তেল, আলু ও খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বরিশাল রেঞ্জের ডিআইজি মো. শফিকুল ইসলাম, বিপিএম (বার) পিপিএম।

 

অনুষ্ঠানে বরিশাল রেঞ্জের ডিআইজি শফিকুল ইসলাম বলেন, আমাদের পার্শ্ববর্তী দেশ ভারত ও আমেরিকা-ইউরোপের দেশগুলোর তুলনায় আমাদের দেশ অনেক ভালো আছে। এটি সম্ভব হয়েছে প্রধানমন্ত্রীর সুদূরপ্রসারী চিন্তা-ভাবনা এবং কার্যক্রমের জন্য। আমাদের ইন্ডাস্ট্রি চালু রয়েছে, দেশের অর্থনীতি সচল আছে। করোনার কারণে অনেকেই কষ্টে দিন কাটাচ্ছেন, তাদের সবার পাশে আমাদেরকে মানবিক সহায়তা নিয়ে দাঁড়াতে হবে।

 

তিনি সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান জানিয়ে বলেন, অপ্রয়োজনে বাইরে না গিয়ে নিজেও সুরক্ষা থাকবেন, অন্যদেরকেও সুরক্ষিত রাখবেন। কেউ অসুস্থ বোধ করলেই সঙ্গে সঙ্গে হাসপাতালে গিয়ে পরীক্ষা করাবেন। এছাড়াও তিনি সবাইকে করোনার টিকা নেয়ার আহ্বান জানান।

 

এ সময় আরও উপস্থিত ছিলেন- ভোলা পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার, অতিরিক্ত পুলিশ সুপার আবুল কালাম আজাদ, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. মহসিন আল ফারুক, ভোলা সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এনায়েত হোসেন, পুলিশ পরিদর্শক আরমান হোসেন প্রমুখ।




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃbarishalcrimetrace@gmail.com