মেসিকে ছাড়া খেলা অসম্ভব : বার্সা কোচ

Barisal Crime Trace
প্রকাশিত মে ১৭ সোমবার, ২০২১, ০৪:৫৭ অপরাহ্ণ
মেসিকে ছাড়া খেলা অসম্ভব : বার্সা কোচ

খেলা আপডেটঃ চলতি মৌসুম শুরুর আগেই ক্লাব ছেড়ে দেয়ার কথা জানিয়েছিলেন বার্সেলোনার অধিনায়ক লিওনেল মেসি। কিন্তু আইনি মারপ্যাঁচের ঝামেলায় আটকে তাকে দলে রাখতে সক্ষম হয়েছিল তখনকার ক্লাব ম্যানেজম্যান্ট।

আর নতুন ম্যানেজম্যান্টের আশা ছিল, মৌসুমে বার্সেলোনা ভালো কিছু করতে পারলে থেকে যাবেন মেসি। কিন্তু তাদের সেই আশা পূরণ হওয়ার সম্ভাবনাও অনেক কম।

দলীয় সাফল্য না এলেও, ব্যক্তিগত পারফরম্যান্সে বরাবরই উজ্জ্বল মেসি। রোববার রাতে সেল্টা ভিগোর বিপক্ষে ম্যাচে করেছেন চলতি লা লিগার ৩০তম গোল। এ নিয়ে নবমবারের মতো লা লিগার এক আসরে ৩০ গোল করলেন তিনি।

তবু মেসির বার্সেলোনায় থাকার ব্যাপারে কোনো ইতিবাচক খবর নেই। এখনও পর্যন্ত ক্লাবের সঙ্গে চুক্তি নবায়ন করেননি তিনি। বর্তমান চুক্তির মেয়াদ শেষ হয়ে যাবে আগামী ৩০ জুন। এরপর ফ্রি-তেই যেকোনো দলে যেতে পারবেন তিনি।

মেসি ক্লাব ছেড়ে চলে গেলে, দলের অবস্থা কী হবে- তা নিয়ে শঙ্কিত বার্সেলোনা কোচ রোনাল্ড কোম্যান। তার মতে, বিশ্বসেরা মেসিকে ছাড়া খেলা অসম্ভব হবে বার্সেলোনার জন্য।

তিনি আরও যোগ করেন, ‘তবে ক্লাবের পক্ষ থেকে আমি আশা করছি, মেসি থাকবে। কারণ মেসি যদি না থাকে, তাহলে আমার সংশয় আছে যে গোলগুলো কে করবে?




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃ[email protected]