পিঠে অক্সিজেন সিলিন্ডার বাঁধা সেই সন্তানকে দেওয়া হলো সংবর্ধনা

Barisal Crime Trace
প্রকাশিত মে ২২ শনিবার, ২০২১, ০১:৫৭ অপরাহ্ণ
পিঠে অক্সিজেন সিলিন্ডার বাঁধা সেই সন্তানকে দেওয়া হলো সংবর্ধনা

আরিফুর রহমান, নলছিটি।। পিঠে অক্সিজেন সিলিন্ডার বেঁধে অসুস্থ মাকে হাসাপাতালে নিয়ে যাওয়া ঝালকাঠির নলছিটির সেই জিয়াউল হাসান টিটুকে উপজেলা প্রশাসন থেকে সংবর্ধনা দেওয়া হয়েছে ।

 

শনিবার (২২ মে) সকালে উপজেলা পরিষদের সভা কক্ষে তাকে সংবর্ধনা দেওয়া হয় ।

 

এসময় উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা সিদ্দিকুর রহমান, উপজেলা নির্বাহী কর্মকর্তা রুম্পা সিকদার,ঝালকাঠী প্রেসক্লাবের সহ- সাধারণ সম্পাদক কেএম সবুজ,ক্রীড়া সম্পাদক অলোক সাহা,

 

রিপোর্টাস ইউনিটির সভাপতি আল আমিন তালুকদার,ঢাকা পোস্টের ঝালকাঠি প্রতিনিধি মো. ইসমাইল তালুকদার প্রমুখ উপস্থিত ছিলেন । অনুষ্ঠান সঞ্চালনা করেন শিক্ষক ও সাংবাদিক মিলন কান্তি দাস।

 

জিয়াউল হাসান টিটুর মাতা শিক্ষিকা রেহেনা বেগম বলেন,আমি প্রতিটা বছর বিদ্যালয়ের সমাপনী অনুষ্ঠানে ছাত্রছাত্রীদের বলি সবসময় মায়ের দিকে খেয়াল রাখবে। হয়তো সেই উপদেশটা আল্লাহতায়ালা আমার ছেলেদের উপর কবুল করেছেন।

 

উপজেলা নির্বাহী কর্মকর্তা বলেন, একজন মায়ের প্রতি যে তার ভালবাসা সেটা আমাকে সত্যিই অভিভূত করেছে। তাকে সংবর্ধনা দিয়ে আমরা তার মায়ের প্রতি ভালোবাসায় শরিক হতে পেরে আনন্দিত।

 

এসময় জিয়াউল হাসান টিটু বলেন,মায়ের প্রতি আমি যেটা করেছি সেটাই হওয়া উচিত এর ব্যতিক্রম হওয়ার কোন প্রশ্নই আসে না। সংবর্ধনা দেওয়ায় তিনি উপজেলা প্রশাসনের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

 

এর আগে, গত ১৭ এপ্রিল পিঠের সঙ্গে অক্সিজেন সিলিন্ডার বেঁধে করোনা আক্রান্ত মাকে মোটরসাইকেলের পেছনে বসিয়ে ঝালকাঠির নলছিটি থেকে বরিশালের শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান জিয়াউল হাসান। ওইদিন সন্ধ্যায় জিয়াউল হাসান ও তার মায়ের সেই ছবিটি সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ে।




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃ[email protected]