ঝালকাঠি টেলিভিশন সাংবাদিক সমিতির সমাবেশ

Barisal Crime Trace
প্রকাশিত মে ২২ শনিবার, ২০২১, ০৭:২৯ অপরাহ্ণ
ঝালকাঠি টেলিভিশন সাংবাদিক সমিতির সমাবেশ

নিজস্ব প্রতিবেদকঃ সাংবাদিক রোজিনা ইসলামকে হেনস্তা করার প্রতিবাদে এবং মুক্তির দাবিতে প্রতিবাদী গণসংগীত ও প্রতিবাদ সমাবেশ করেছে ঝালকাঠি টেলিভিশন সাংবাদিক সমিতি।

 

শনিবার সকাল ১০টায় সংগঠনের কার্যালয় এ কর্মসূচি পালিত হয়। সমাবেশ শেষে প্রতিবাদী গনসংগীত পরিবেশন করে উদীচী শিল্পী গোষ্ঠী।

টেলিভিশন সাংবাদিক সমিতির সভাপতি আজমীর হোসেন তালুকদারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শফিউল আজম টুটুলের সঞ্চালনায় প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন টেলিভিশন সাংবাদিক সমিতির সাবেক সভাপতি কাজী খলিলুর রহমান, সাবেক সহসভাপতি শ্যামল সরকার, জাতীয় সাংবাদিক সংস্থা ঝালকাঠি শাখার সভাপতি জিয়াউল হাসান পলাশ, বিএমএসএফ এর কেন্দ্রীয় সাধারণ সম্পাদক আহমেদ আবু জাফর, সিনিয়র সাংবাদিক দিবস তালুকদার, উদীচীর সভাপতি আবু সাঈদ, টিভি সমিতির যুগ্ম সাধারণ সম্পাদক এসএম রেজাউল করিম, সাংগঠনিক সম্পাদক খালিদ হাসান তালুকদার, রিপোটার্স ইউনিটির সাধারন সম্পাদক এজিএম মিজানুর রহমান, মিডিয়া ফোরামের সাধারণ সম্পাদক এইচ এম দেলোয়ার হোসেন প্রমুখ। এছাড়াও উপস্থিত ছিলেন এশিয়ার টিভির জেলা প্রতিনিধি এ্যাড. মানিক আর্চায্য ও আরটিভির জেলা প্রতিনিধি জহিরুল ইসলাম জলিলসহ বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ। সভায় বক্তারা অবিলম্বে সাংবাদিক রোজিনা ইসলামের মুক্তি দাবি করেন এবং তাকে হেনস্তা করার বিচার দাবি করেন।

টেলিভিশন সাংবদিক সমিতির এ কর্মসূচীতে সংহতি প্রকাশ করে সমাবেশে অংশ নেয় জাতীয় সাংবাদিক সংস্থা, উদীচী শিল্পী গোষ্ঠী, ঝালকাঠি নাগরিক ফোরাম, মিডিয়া ফোরাম ও রিপোটার্স ইউনিটি।




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃ[email protected]